• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বারে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার বিতরণ

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ১১:০২:১৯ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার দেবীদ্বারে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোসলেহ উদ্দিন মোল্লা। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় পৌর এলাকার নিউ মার্কেটে ২০০শত পথচারী, শ্রমজীবি, ক্ষুদ্র ব্যবসায়ী, সিএনজি ও রিক্সা চালকদের মাঝে ও ইফতার বিতরণ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ জাবেদ আহাম্মদ নবী, যুগ্ম আহবায়ক মোঃ মজিবুর রহমান, একে আজাদ, মজিবুর রহমান কালা, সদস্য সচিব সফিকুল ইসলাম মাস্টার, পৌর আহবায়ক মনিরুল ইসলাম সরকার, উপজেলা যুব সংহতির আহবায়ক মোঃ সেলিম মিয়া, কবির হোসেন, দেলোয়ার হোসেন, আবদুর রব সহ আরো বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির বৃন্দ উপস্থিত ছিলেন।

    এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দেবীদ্বারের বিভিন্ন পেশাজীবি সাধারণ জনগন। কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোসলেহ উদ্দিন মোল্লার ব্যক্তিগত এমন উদ্যোগে অন্যদের উৎসাহ দিচ্ছে। মোসলেম মোল্লা বলেন প্রতি বছর এই আমি গরীব অসহায় পরিবারের মাঝে দিয়ে থাকি আজকে মহাসড়কে রিক্সা ভ্যান চালকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলাম। দেবীদ্বার বাসীর কাছে দোয়া চাই বেগম রৌশন এরশাদের জন্য আল্লাহ তায়ালা যেন নেত্রীকে সুস্থ রাখেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ