• সারাদেশ

    দেবীদ্বারে ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উদযাপন

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৩ , ৯:১৪:৪২ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লা দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন।

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও শিশু দিবসে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সাহিদুল ইসলাম সহিদ,আব্দুল্লাহ আল কাইয়ূম, দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি, যুগ্ম আহ্বায়ক গোলাম মহিউদ্দিন সবুজ,গাজী আসিফ বিন লতিফ, সাইদুর রহমান, আল আমিন হোসেন,সহ আরো অন্যান্য ছাত্রলীগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    শিশুদের প্রতি বঙ্গবন্ধুর পরম দরদ আর ভালোবাসার দৃষ্টান্ত হিসেবে ১৯৯৬ সাল থেকে ১৭ মার্চকে জাতীয় শিশু দিবস হিসেবে পালন করা হয়। প্রিয় জন্মভূমি বাংলাকে শিশুদের জন্য নিরাপদ আবাসভূমি করে তোলা এবং শিশুদের মাঝে বঙ্গবন্ধুর চারিত্রিক দৃঢ়তা, কর্ম ও রাজনৈতিক জীবনের বলিষ্ঠতার শিক্ষা ছড়িয়ে দেয়াই এই দিবসের মূল প্রতায়।

    বক্তারা বলেন বঙ্গবন্ধুর জীবন দর্শন, আদর্শ, বর্ণাঢ্য কর্মজীবন ও শিশুর প্রতি তার ভালোবাসা নতুন প্রজন্মের নেতৃবৃন্দের সামনে তুলে ধরেন। পরে দোয়া মাহফিল ও কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ