• Uncategorized

    দুর্বৃত্তদের গুলিতে নিহত হলো দৌলতদিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গনি

      প্রতিনিধি ১ এপ্রিল ২০২১ , ৫:১৪:৫৬ প্রিন্ট সংস্করণ

    দুর্বৃত্তদের হামলায় গুলিবৃদ্ধ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়ায় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গনি মন্ডল চিকিৎসাধিন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানী ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। গণি মন্ডলের ভাই লাল মিয়া মন্ডল বেলা ১২ টার দিকে তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন।গত বুধবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় তার বাড়ির সামনে গনি মন্ডলকে গুলি করে দূর্বৃত্তরা।

    স্থানীয়রা জানায়, রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গনি মন্ডল। সে সময় একদল দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যায়। এ সময় গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিতাই কুমার ঘোষ জানান, প্যানেল চেয়ারম্যানের অবস্থা আশঙ্কাজন। তার পেটের বাম পাশে গুলি লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, কে বা কারা তার ওপর হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায় নাই। তবে এঘটনার সাথে জড়িতদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জ্জামান  জানিয়েছেন, রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় গনি মন্ডল মারা গেছে। ঘাতকদের চিহ্নিত পূর্বক গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

    উল্লেখ্য, এরআগে ১৯ মার্চ রাতে উপজেলার পদ্মার মোড় এলাকায় বাড়ী ফেরার পথে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারমান আব্দুর রহমান মন্ডলকে কুপিয়ে জখম করে দূর্বৃত্তরা। বতর্মানে তিনি ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম সুজ্জল সহ মোট ১৬ জনকে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা চেষ্টা মামলা হয়েছে। এখন পর্যন্ত ওই মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ২২ মার্চ ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দৌলতদিয়ার ঢাকা-খুলনা মহাসড়কে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গনি মন্ডলের নের্তৃত্বে মানববন্ধন ও বিক্ষোভ করে এলাকাবাসী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ