• বরিশাল বিভাগ

    দুমকীতে সংবাদ প্রকাশের পর এবার মুক্তা রানী পেল স্ত্রীর পূর্ন মর্যাদা।

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ১:৩৩:০৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার দুমকি উপজেলার মুরাদিয়ায় দুমকি থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস সালাম এর হস্তক্ষেপে অবশেষে বিয়ে হল মুক্তা (২৩) নামের এক যুবতীর।
    স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৫.০২.২০২২) দিবাগত রাত ৮ টায় উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের অনিল সরকারের নিজ বাড়িতে ছেলে অসীম সরকার(২৫) এর সাথে পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কাকড়াবুনিয়া গ্রামের সুভাষ হালদারের তরুণী কন্যা মুক্তা রানীর বিয়ে হল।

    উল্লেখ্য, মুক্তা রানী গত ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে বিয়ের দাবিতে প্রেমিক অসিম সরকারের উত্তর মুরাদিয়া গ্রামের বাড়িতে এসে অবস্থান নেয়। কিন্তু ছেলের বাবা-মা কিছুতেই মেনে নিতে রাজি ছিলেন না।

    গত ১৪ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ অনলাইন পোর্টাল ‘চায়না বাংলা,জাতীয় দৈনিক গনজারন,দৈনিক আলোকিত ৭১ সংবাদে হেড লাইন “দুমকিতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিক তরুণীর অনশন” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পরে দুমকি থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. আব্দুস সালাম বিষয়টি জানতে পেরে ছেলের বাবাকে ছেলে উপস্থিত করে আশু বিয়ের ব্যবস্থা গ্রহনের জন্য বলেন।অবশেষে অসীম সরকারকে সন্ধ্যায় বাড়িতে উপস্থিত করে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিে বিয়ে হল মুক্তার।

    বিয়ের পরে অনিল সরকার বলেন,ছেলের অফিসে ছুটি নেই। তাই ছেলেকে তার বৌ নিয়ে ভোলা যেতে বলেছি। মুক্তা রানী বলেন, আমি আমার স্বামীকে নিয়ে আপনাদের আশীর্বাদে সংসার করবো।আমি এখন খুশি। মুক্তা রানীর মা শেফালী রানী অভিযোগ করে জানান, ছেলের বাড়িতে যে বিয়ে হল তা আমাদের ধর্ম অনুযায়ী সকল কার্যক্রম সঠিকভাবে পরিচালনা হয়নি। এ বিষয়ে স্থানীয় মহিলা ইউপি সদস্য জান্নাতুল ফেরদৌস বলেন, মেয়েটির বিয়ে হওয়াতে আমি অত্যন্ত খুশি হয়েছি। ওরা সুখে থাকুক এটাই আমার শুভকামনা রইল ওদের প্রতি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ