• Uncategorized

    দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় ঘোড়াঘাট পৌরসদরে গরু চুরির হিড়িক। 

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২০ , ১:৩২:১২ প্রিন্ট সংস্করণ

    ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি:

    গত 1711, 2020 ইং তারিখে গভীর রাতে বাড়ির সদর দরজার তালা কেটে 4 টি গাভী ও একটি ষাঁড় গরু  চুরি করেছে দুর্বৃত্তরা।

    সূত্রে জানা যায়,

    গত 17, 11, 2020 ইং গভীর রাতে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায়, ঘোড়াঘাট পৌরসভার 9 নম্বর ওয়ার্ড রাজবাড়ী গ্রামে মোহাম্মদ নুর কুতুবুল আলম চান মিয়া। মরহুম ইসাহাক  আলী মাস্টার। সাং রাজবাড়ী। ঘোড়াঘাট, দিনাজপুর। তার বসত বাড়ী হইতে গভিরাতে  চারটি গাভী এবং একটি ষাঁড় চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

    গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে ঘড় থেকে বের হলে গরুর গোয়াল এর দিকে নজর পড়তেই চিৎকার করে ওঠেন নুর কুতুবুল আলম চান মিয়া। তার চিৎকারে আশপাশের প্রতিবেশীরা দৌড়ে আসলে তিনি জানান যে, আমার গোয়াল হইতে 4 টি গাভী এবং একটি ষার চুরি হয়ে গেছে। চোরেরা তালা কেটে বাড়ির ভেতরে প্রবেশ করে গরু গুলি চুরি করে নিয়ে যায়।

    একাধিক সূত্রে জানা গেছে যে, ঘোড়াঘাট পৌরসভায়  দিনের পর দিন ধরে এই   গরু চুরির ঘটনা ঘটে আসছে। এ পর্যন্ত লালমাটি, রাজবাড়ী এবং নুরজাহানপুর হইতে প্রায় শতাধিক গরু চুরি হয়েছে কিন্তু আজ পর্যন্ত সন্ধান মেলেনি কোন চোরের। এলাকায় গরু চুরির বিষয়টি নিয়ে সাধারন জনগনের মধ্যে রয়েছে ব্যাপক আতঙ্ক। সাধারণ মানুষের ধারণা,  একের পরে এক গরুচুরির ঘটনায় সাধারন মানুষ হতাশ হয়ে পরেছে।

    মোঃ নুর কুতুবুল আলম চান মিয়া স্থানীয় কমিশনার মোঃ আব্দুল কাদের মিয়া এবং থানা প্রশাসনকে মোবাইল এর মাধ্যমে বিষয়টি অবগত করেন এবং এলাকার লোকজন চান মিয়ার বাড়িতে এসে ভিড় জমালে, নুর কুতুবুল আলম চানমিয়ার বিধবা মা কান্না জড়িত কন্ঠে সকলের প্রতি আবেদন জানান,    অভাবের সংসারে এই চারটি গাভীর দুধ বিক্রি করে আমাদের সংসার চলত।

    আজকে এই চুরির কারণে আমরা অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়ে গেলাম। আগামী দিনে এভাবে আর কারো যেন কোন গরু চুরির ঘটনা না  ঘটে সে বিষয়ে  প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের প্রতি আহ্বান জানান এবং নুর কুতুবুল আলম চান মিয়া বলেন আমার এই অভাবের সংসারে চুরিকৃত গরু গুলি উদ্ধারেরর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীর প্রতি আমার আকুল আবেদন রইল।

    চুরির ঘটনা আজকের নতুন নয়, প্রায় মাঝে মাঝেই পৌরসভা এলাকায় গরু চুরির ঘটনা ঘটে যাচ্ছে আগামী দিনে গরু চুরি রোধে  প্রয়োজনীয় ব্যবস্থা কর্তৃপক্ষ গন  গ্রহণ করবেন এই আশাবাদ ব্যক্ত করেন এলাকাবাসী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ