• Uncategorized

    দাউদকান্দিতে ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাজাসহ গ্রেপ্তার-২

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৫:৫৮:৩৪ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লা দাউদকান্দি ইলিয়টগঞ্জ মলিখিল এলাকায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে পিকআপ ভ‍্যান থেকে ৫২ কেজি গাঁজাসহ ২ মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে। এসময় মাদক চোরাচালান কাজে ব‍্যবহৃত একটি পিকআপ ভ‍্যান জব্দ করে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) দিবাগত রাতে জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউপির মলিখিল বাস স্ট‍্যান্ড থেকে তাদেরকে আটক করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল।

    আটককৃত আসামিরা হলো, মোঃ সাইফুল ইসলাম (২৩) জেলার মুরাদনগর উপজেলার ভবানিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে ও মোঃ রফিকুল ইসলাম (২১) দেবিদ্ধার উপজেলার বাজেবাখর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

    জেলা গোয়েন্দা শাখা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা শাখার একটি দল দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিন ইউপির অন্তর্গত মালিখিল বাস স্ট্যান্ডস্থ জনৈক আক্তারের চা দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান চালিয়ে সন্দেহভাজন একটি পিকআপ ভ‍্যান (ঢাকা-মেট্রো-ন-২৩-৩০১০) রেজিঃ নাম্বারের নীল রংয়ের পিকআপ ভ‍্যানে তল্লাশী চালিয়ে ৫২ কেজি গাঁজা উদ্ধার করা হয় । এসময় মাদক চোরাচালান কাজে ব‍্যাবহৃত পিকআপ ভ‍্যানটি জব্দ করা হয়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া জানান, আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত মাদকদ্রব্য ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে কম মূল্যে সংগ্রহ করে অধিক মূল্যে বিক্রয়ের জন্য ঢাকা নিয়ে যাইতেছিল। এঘটনায় আটককৃত আসামি ও পলাতক আসামিগনের বিরুদ্ধে কুমিল্লা দাউদকান্দি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে শনিবার বিকেলে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ