• দুর্ঘটনা

    ত্রিশাল সিএসজি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ যাত্রী গুরুত্বর আহত

      প্রতিনিধি ১৬ জুলাই ২০২২ , ৮:২৮:৩৪ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার গফাকুড়ি এলাকায় সি এন জী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জানান একজনের অবস্থা আশঙ্কাজনক । মাথায় এবং মেরুদন্ডে আঘাত হয়েছে।সি এন জী তে থাকা আরো ৪ জন আহত হয়েছেন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে অপরদিকে ড্যাইভারের কোনো খবর পাওয়া যায়নি ।

    আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এলাকাবাসী সূত্রে জানা যায় আনুমানিক ৯টার দিকে নান্দাইল থেকে ময়মনসিংহ অভিমুখী সি এন জী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এই দুর্ঘটনা ঘটে । পরে স্থানীয় লোকজন এসে ফাইয়ার সার্ভিস খবর দিলে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় আহতরা চিকিৎসা রত অবস্থায় আছে।

    ত্রিশাল গফাকুড়ির এলাকাবাসী, স্থানীয় লোকজন আহত অবস্থায় কারোর সাথে কথা বলতে পারে নাই তারা জানান আহতরা তখন কথাবার্তা বলতে পারছিলো না তাই কোনো পরিচয় শনাক্ত করতে পারেননি। এখনো আহত ব্যক্তিদের পরিচয় ঠিকানা শনাক্তের চেষ্টা করছেন । এখন পযর্ন্ত পরিচয় জানতে পাওয়া যায়নি শুধু এতটুকুই জানা গিয়েছে তারা নান্দাইল থেকে উঠে এসেছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ