• Uncategorized

    ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে দল ঘোষণা করেছে বাফুফে

      প্রতিনিধি ১০ মার্চ ২০২১ , ৪:০৫:১৫ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক : নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্টের জন্য ২৪ সদস্যের দল ঘোষণা করেছে বাফুফে। স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ৫ জন ফুটবলার। এছাড়া অনুর্ধ্ব-২৩ দল থেকে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে ৭ ফুটবলারকে। প্রিমিয়ার লীগের পারফরম্যান্সের ভিত্তিতেই নতুনদের সুযোগ দেয়া হয়েছে। এমনটাই জানিয়েছেন প্রধান কোচ জেমি ডে।

    ত্রিদেশীয় এ টুর্নামেন্টের জন্য ২৪ সদস্যের দল ঘোষণা করেছে প্রধান কোচ জেমি ডে। স্কোয়াডে প্রথমবারের মতো সুযোগ পেয়েছে বসুন্ধরা কিংসের ডিফেন্ডার রিমন হোসেন, মুক্তিযোদ্ধার ডিফেন্ডার মোহাম্মদ ইমন, মেহেদি হাসান,ফরোয়ার্ড মেহেদি হাসান রয়েল ও মোহামেডানের ডিফেন্ডার হাবিবুর রহমান সোহাগ।
    জেমি ডের স্কোয়াডে বরাবরের মতো গোলকিপারের দায়িত্ব পালন করবেন অভিজ্ঞ আশরাফুল ইসলাম রানা, শহিদুল ইসলাম সোহেল ও তরুণ তুর্কি আনিসুর রহমান জিকো।
    এদিকে, গেলো ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ২৩ জনের দল থেকে বাদ পড়েছেন ইব্রাহিম, তৌহিদুল আলম সবুজ,রবিউল হাসান, ফাহাদ, ইয়াসিন ও পাপ্পু।

    আরও খবর

    গোদাগাড়ীতে পদ্মা নদীতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু!

    পটুয়াখালীর লোহালীয়া নদীতে ব্রীজের নির্মান কাজ বর্ধিত সময় সম্পন্ন করার তাগিদ। মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ  পটুয়াখালী জেলার লোহালীয়া নদীর উপর নির্মানাধীন ব্রীজের ১৪টি স্প্যান বিশিস্ট ৫৭৬.২৫ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজের অসমাপ্ত নির্মান কাজ বর্ধিত সময় ২০২১ সনের জুন মাসের মধ্যে সম্পন্ন করার জন্য সংশ্লিস্ট ঠিকাদারকে তাগিদ দিলেন  ২৩ আগস্ট রবিবার সকালে ব্রীজ পরিদর্শনে আসা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব ও পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠানের সদস্য মোঃ জাকির হোসেন আকন্দ।  এ সময় সচিব জাকির হোসেন আকন্দ উপস্থিত সাংবাদিকদের বলেন, মহামারি করেনা ও দুর্যোগপুর্ন আবহাওয়ার কারনে ব্রীজ নির্মানের  নির্ধারিত সময় ডিসেম্বর মাসে কাজ সম্পন্ন করার সময় বেধে দেয়া হয়েছিল। কিন্তু করেনা ও ঝড়, বৃষ্টির কারনে ব্রীজের কাজ ব্যহত হয়। এ কারনে ব্রীজ নির্মানের কাজ সম্পন্ন করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স নবারুন ট্রেডার্স এন্ড আবুল কালাম আজাদ (JV) কে বলা হয়েছে।  এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক মোল্লা মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) জি এম সরফরাজ, এলজিইডি পটুয়াখালীর নিরবাহী প্রকৌশলী মোঃ আবদুস সত্তার, সিনিয়ার সহকারী প্রকৌশলী যুগল কৃষ্ণ মন্ডল, উপ সহকারী প্রকৌশলী মোঃ কামাল হোসেন, উপ সহকারী প্রকৌশলী  মোঃ মইনুল ইসলাম প্রমুখ। এর আগে সচিব মোঃ জাকির হোসেন আকন্দ মুজিব জন্ম শত বর্ষ উপলক্ষে এলজিইডি কার্যালয়ের সামনে বকুল ফুল গাছের চারা রোওন করেন।  প্রকাশ উক্ত ব্রীজটি নির্মানে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৪৩ কোটি টাকা, চুক্তি মূল্য ৪৭.১৯ কোটি টাকা। এ ব্রীজটি নির্মান হলে জেলার বাউফল, দশমিনা, গলাচিপা ও ভোলা জেলার সাথে যেগাযোগে সহজ হবে এবং অর্থনৈতিকভাবে লাভবান হবে হাজার হাজার মানুষ।এমনটাই আশা করছেন স্থানীয় জনসাধারণ।

    নব দিগন্ত ক্লাব কর্তৃক কমিটি গঠন পৌর ০৩ নংওয়ার্ড-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

    নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ৯ বছরের কিশোরীকে ধর্ষণ থানায় অভিযোগ 

    আসুন সবাই মিলে মাদককে না বলি আগামী প্রজন্মের জন্য মাদক মুক্ত সমাজ গড়ি

    নারায়ণগঞ্জে হবু বধূর লেহেঙ্গা কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

                       

    জনপ্রিয় সংবাদ