• Uncategorized

    তৃণমূল ও তরুণ প্রজন্মের মেয়র প্রার্থী এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী।

      প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২০ , ১২:৪৪:০০ প্রিন্ট সংস্করণ

     

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধিঃ

    পৌরসভার নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। শ্রীবরদী পৌরসভা নির্বাচন প্রায় তিন মাস বাকি কিন্তু এখনই এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরীকে ঘিরে আলোচনা মুখর হয়ে উঠেছে পাড়া-মহল্লা ঝড় বইছে চায়ের দোকান ও রেস্টুরেন্টে। মেরাজ উদ্দিন চৌধুরীকে নিয়ে স্বপ্ন বুনতে শুরু করেছেন শ্রীবরদী পৌরসভার সাধারণ মানুষ। আগামী ডিসেম্বরে পৌরসভার ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে আর সেই নির্বাচনে প্রায় আড়াইশ’র মতো পৌরসভায় ভোট হতে পারে।

    শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী। পৌরসভা নির্বাচন সামনে রেখে প্রার্থীদের চলছে নানা প্রতিশ্রুতি দলীয় মনোনয়ন পেতে লভিং, কেন্দ্রীয় নেতাদের কাছে দৌড়ঝাপ শুরু করেছে মেয়র ও কাউন্সিলর প্রার্থী। শ্রীবরদী পৌরসভা নির্বাচনে ডজনখানেক প্রার্থী থাকলেও সবার পছন্দের প্রার্থী তরুণ প্রজন্মের পছন্দের নেতা এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী ।

    মেরাজ বলেন, তরুণ প্রজন্মের প্রার্থী হিসেবে পৌর মেয়র পদে নির্বাচনে অংশ নিতে চাই। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে রাজনীতি করি, বঙ্গকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শ্রীবরদী পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছি। আওয়ামীলীগ সরকার দাঁড়ায় প্রতিটি ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে তার ফল দেশবাসী পাচ্ছে কিন্তু আমাদের পৌরসভা তেমন উন্নয়ন হয়নি।

    তিনি আশা ব্যক্ত করেন, আমি যদি মেয়র হতে পারি শ্রীবরদী থেকে যানজট, মাদক,দূর্নীতি, জুয়া বন্ধ করে একটি মডেলিং পৌরসভা হিসাবে গড়ে তুলব। শেরপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শেরপুর জেলার উন্নয়নের রুপকার মাননীয় হুইপ বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি মহোদয় আমার প্রাণপ্রিয় নেতা যার নেতৃত্বে শেরপুর জেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠন আজ অনেক সুসংগঠিত ।

    তিনি আরও বলেন, আমি শতভাগ আশাবাদী আমাকে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন দিবে এবং জনগণের দোয়াও ভোটের মাধ্যমে শ্রীবরদীর পৌরসভার মেয়র হয়ে জনগণের কল্যানে কাজ করব ও শ্রীবরদীকে বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভা উপহার দেব । মেরাজ উদ্দিন চৌধুরী সাবেক শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি , বর্তমান উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক ও এডভোকেট, বার কাউন্সিল নির্বাচনে দুইবার বিজয়ী ।

    শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি ও শ্রীবরদী থানা আওয়ামীলীগের সভাপতি আশরাফ হোসেন খোকা, সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন তার রাজনৈতিক অভিভাবক। তাদের নির্দেশে প্রতিটি দলীয় কর্মকান্ড সফল করতে কাজ করে যাচ্ছে । এমন একজন শিক্ষিত সৎ তরুণ প্রার্থী হয়াতে পৌরবাসির মনে এক আন্দন বিরাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ