• শিক্ষা

    তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি সাব্বির-সা.সম্পাদক রাব্বি।

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ১১:৫৩:১১ প্রিন্ট সংস্করণ

    মাহমুদুল হাসান লিমন-তিতুমীর কলেজ:

    দীর্ঘ প্রতিক্ষার পর প্রথমবারের মত সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) নির্বাচন ২০২২ উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাব্বির আহমেদ (দৈনিক সময়ের আলো) এবং সাধারণ সম্পাদক পদে ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রাব্বি হোসেন (দৈনিক আমার সংবাদ)। আজ (১৬ মার্চ) বুধবার সরকারি তিতুমীর কলেজের মাস্টার্স ভবনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একটি কক্ষে বেলা ১ টার পরে এই ভোট গ্রহণ শুরু হয়। এসময় ভোটারদের মধ্যে স্বতঃস্ফূর্ত ভাবে ভোটধিকার প্রয়োগ করতে দেখা গেছে।

    ভোট শেষে বিকাল ৩ : ৩০ মিনিটে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও শিক্ষক উপদেষ্টা কামাল উদ্দিন হায়দার। ফলাফল ঘোষণার আগ মুহূর্তে প্রধান নির্বাচন কমিশনার বলেন ভোট শেষে আমরা সবাই বন্ধু, সহপাঠী ও সহকর্মী হিসাবে কাজ করবো প্রতিহিংসা না করে একসাথে কাজ করার আহ্বান করেন এবং শতভাগ ভোটার ভোটাধিকার প্রয়োগ করায় ধন্যবাদ জানান তিনি।

    এছাড়াও নির্বাচনে সহ-সভাপতি পদে মামুন সোহাগ (দৈনিক সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক পদে শাহাদাত হোসেন নিশাদ (স্বদেশ প্রতিদিন),অর্থ সম্পাদক পদে নিফাত সুলতানা মৃধা (সারাবাংলা ডট নেট),দপ্তর সম্পাদক পদে সাহেদুজ্জামান সাকিব (দৈনিক সংবাদ), কর্যনির্বাহী সদস্য পদে মামুনুর রহমান হৃদয় (পূর্বপশ্চিম), বিনায়েক রহমান (রাইজিং বিডি ডট কম) এবং প্রচার ও প্রশিক্ষণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মামুনুর রশিদ (দৈনিক সংবাদ) নির্বাচিত হয়েছেন।

    নির্বাচনে মোট ৯ টি পদের বিপরীতে ১৭ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ভোটার ২৪ জন। এছাড়া সাংবাদিক সমিতির এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার দ্বায়িত্বে অধ্যাপক মোঃ মহিউদ্দিন, নির্বাচন কমিশনারের দায়িত্বে কামাল উদ্দিন হায়দার, শাহরিয়ার আরিফ,রফিকুল ইসলাম রলি ও মানিক মুনতাসির দ্বায়িত্ব পালন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ