• Uncategorized

    তালামীযে ইসলামিয়া সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোন’র কাউন্সিল সম্পন্ন

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ৩:১৬:০৬ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া প্রাইভেট ইউনিভার্সিটি জোন সিলেট’র ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।শুক্রবার ২৮ মে বিকাল ৪ ঘটিকার সময় সিলেট বিভাগীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।শাখার বিদায়ী সভাপতি মো. মাসরুর হাসান জাফরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন মিছবাহ’র সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মহসিন ও অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু।কাউন্সিলে সর্বসম্মতিক্রমে সুলাইমান আহমদ চৌধুরীকে সভাপতি, জাকির হোসেন মিছবাহকে সাধারণ সম্পাদক ও মো. গুলজার আহমদ খান জামিকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, কামরান আহমদ, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাজু, সহ-সাংগঠনিক সম্পাদক ফাহেদুর রহমান রাহেল, প্রচার সম্পাদক সুহেল আহমদ, সহ-প্রচার সম্পাদক জাহেদ আহমদ, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, অফিস সম্পাদক ইমদাদুল ইসলাম, সহ-অফিস সম্পাদক আতিকুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক ইমতিয়াজ হামিদী ফুরাত, সহ-প্রশিক্ষণ সম্পাদক নাজিউর রহমান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ আকবর, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শেখ সাজু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এআরএম কামরুজ্জামান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাজ উদ্দিন আহমদ, সদস্য- তানভির আহমদ, মইনুল ইসলাম, সাইফুর রহমান, সেজান আহমদ ও আরিফ আহমদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ