• Uncategorized

    তানোরে ২ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ১১:৪৯:১৮ প্রিন্ট সংস্করণ

    তানোর থানার পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক ২জন আসামি প্রেফতার করেছেন তানোর থানার পুলিশ। আসামিরা হলেন, পৌর এলাকার বরুজ গ্রামের সাইদুল ইসলামের পুত্র এনামুল হক(২৮) ও জিআর১৪/১৭ ওয়ারেন্ট ভুক্তb
    পলাতক আসামি নিজামপুর হিন্দু পাড়া গ্রামের মৃত গোপাল মন্ডলের পুত্র শ্রী ব্রজেন মন্ডলকে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

    থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভির রাতে জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম)বার ও অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসানের নির্দেশনায় তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব ও পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেন(তদন্ত) এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দীর্ঘদিনের ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি এনামুল হক ও শ্রী ব্রজেন মন্ডলকে গ্রেফতার করা হয়।

    তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, দীর্ঘদিন ধরে এনামুল হক ও ব্রজেন ওয়ারেন্ট ভুক্ত আসামি হয়ে পালিয়ে ছিলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। আসামিদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়েছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ