• রাজশাহী বিভাগ

    তানোরে মার্শাল আর্ট প্রশিক্ষণের ১৭০ জন মেয়ে শিশুকে সনদ বিতরণ

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২২ , ১০:৫৭:১৮ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহমুদ শাওন, রাজশাহী ঃ (১৪ সেপ্টেম্বর ,২০২২) কন্যা শিশুদের আত্মরক্ষা, আত্মমর্যাদা ও আত্মবিকাশ বৃদ্ধি করার লক্ষ্যে তানোর এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে প্রাণপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে মার্শাল আর্ট প্রশিক্ষণের সমাপ্তি ও ১৭০ জন মেয়ে শিশুকে সার্টিফিকেট সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। তানোরে এপি ম্যানেজার বিমল জেমস কস্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন ।

    উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সিনিয়র ম্যানেজার, রাজশাহী এরিয়া কোর্ডিনেশন অফিস মি: সেবাষ্টিয়ান পিউরীফিকেশন, এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, শিক্ষক মন্ডলী, গ্রাম উন্নয়ন কমিটি, শিশু ও যুব ফোরাম, ধর্মীয় নেতৃবৃন্দ এবং মার্শাল আর্ট প্রশিক্ষন কোর্সের প্রশিক্ষার্থী।

    তানোর এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্ম এলাকার তানোর উপজেলার ২টি পৌরসভা (তানোর ও মুন্ডুমালা) ও ৩ টি ইউনিয়নের (তালন্দ, পাঁচন্দর ও সরনজাই) নির্বাচিত গ্রামে; বিশেষভাবে দরিদ্র ও হত-দরিদ্র পরিবারের শিশুদের কল্যাণে শিশু সুরক্ষা, শিক্ষা ও আর্থিক উন্নয়নে বিভিন্ন কার্যক্রম তানোর উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতায় বাস্তবায়ন করে যাচ্ছে। বিশেষকরে শিশুদের সুরক্ষা, শিশু নির্যাতন, বাল্য বিবাহ, প্রভৃতি বিষয়ে সচেতনতা বৃদ্ধি করাসহ মেয়ে শিশুদের জীবন দক্ষতা ও আত্মরক্ষার কৌশল হিসেবে
    Promoting Gender Transformative Child Protection & Life Skills

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ