• আইন ও আদালত

    তানোরে মদ সহ আসামি গ্রেফতার

      প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২২ , ১০:৪৭:৫৮ প্রিন্ট সংস্করণ

    তানোর রাজশাহী প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে দেশীয় মদ ও পলাতক আসামি গ্রেফতার করেছে থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন(বিপিএম বার) ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, (ডিএসবি) এবং অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম (প্রশাসন ও অপরাধ)সহ আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেলের দিকনির্দেশনায় তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসানের নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ ছাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদসহ পারিজারি মামলার পলাতক আসামি গ্রেফতার করা হয়।

    আসামীরা হলেন, উপজেলার বাধাইড় ইউপির ধামধুম গ্রামের মৃত সুতার মুর্মুর ছেলে শ্রী চরন মার্মু(৬০)কে ১০লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। এছাড়াও আরো আসামীরা হলেন, তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের ইসলামের পুত্র সজিব আলী(৩২), কৃষ্ণপুর গ্রামের মৃত তমির উদ্দিনের ছেলে মাহাবুর রহমান বাবু(৩৪), বেলঘরিয়া গ্রামের শামসুদ্দিনের ছেলে সুমন আলী, ভদ্রখন্ড গ্রামের ভোলা মন্ডলের ছেলে ইনসান আলী, মথুরাপুর গ্রামের ফকির মন্ডলের ছেলে আবুল কাসেম, ভদ্রখন্ড গ্রামের নজীর বাদশার ছেলে সবুজ উদ্দিন, বাতাসপুর গ্রামের মৃত নরেন্দ্রনাথ সরকারের ছেলে উজ্বল কুমার সরকার, সরনজাই গ্রামের মাজেদ আলীর ছেলে মাজহারুল ইসলাম।

    তানোর থানার ভারপাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান জানান, দীর্ঘদিন ধরে আসানীরা অত্যন্ত গোপনে এলাকায় দেশীয় চোলাই মদের ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে এবং আসামিদের গ্রেফতার পূর্বক বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ