• রাজনীতি

    তানোরে নবনির্বাচিত আ’লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পেলেন সংবর্ধনা!

      প্রতিনিধি ২০ জুলাই ২০২২ , ৪:১৩:৪৬ প্রিন্ট সংস্করণ

    আশির দশকের তানোর উপজেলা আওয়ামী লীগের বলিষ্ঠ কন্ঠস্বর প্রয়াত শাফিউল ইসলাম এর স্নেহের ছোট ভাই তানোর কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বর্তমানে গত (১৫-জুলাই) ত্রিবার্ষিক কাউন্সিলে তানোর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি এবং তানোর উপজেলা ছাত্র লীগের সাবেক সফল সভাপতি, সাবেক যুবলীগ নেতা পৌরসভা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, দক্ষ সংগঠক ও তরুণদের হৃদয়ের স্পন্দন, উপজেলা সদরে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের নিরাপদ আশ্রয়স্থল নবনির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আবুল কালাম আজাদ সরকার প্রদীপকে ফুলেল শুভেচ্ছায় আন্তরিক অভিনন্দন ও সংবর্ধনা জানানো হয়েছে।

    জানা গেছে (২০- জুলাই) বুধবার বেলা ১১ টার সময় তানোর পৌরসভার প্যানেল মেয়র ও কৃষক লীগেের উপজেলা সাধারণ সম্পাদক আরব আলীর সঞ্চলনায় তানোর সদর গোল্লাপাড়া বাজারস্থ উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিসে তানোর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি জননেতা মাইনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সরকার (প্রদীপকে) উপজেলা কৃষক লীগের আয়োজনে বিশেষ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানানো হয়।

    এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষকলীগের আহবায়ক অধ্যক্ষ তাজিবুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষক লীগ সভাপতি জাহিদুর রহমান, তানোর পৌরসভা কৃষক লীগের সভাপতি কাউন্সিলর এনতাজ আলী। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তানোর সদরে গোল্লাপাড়া বাজারে সারাদিন ব্যাপী আগত প্রত্যন্ত এলাকার সাধারণ মানুষ ও নেতাকর্মী সমর্থকদের সাথে চা চক্রে শুভেচ্ছা বিনিময় করেন।

    এসময় বিদায়ী আ’লীগ সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান সরকার পাপুল, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, আরিফুল ইসলামসহ তানোর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড প্রেসিডেন্ট সেক্রেটারি ও নেতাকর্মীবৃন্দ সাথে ছিলেন।তানোর উপজেলা আওমী লীগের বিদায়ী সাংগঠনিক সম্পাদক, প্রভাষক রাকিবুল হাসান সরকার পাপুল বলেন, সবাই দোয়া- আর্শীবাদ করবেন তিনি যেন তার উপর অর্পিত গুরু দায়িত্ব সবার সহযোগিতায় সুষ্ঠু সুন্দর ভাবে পালন করতে পারেন। আরও অভিনন্দন জানান তানোর সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মমিনুল ইসলাম মুন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ