• আইন ও আদালত

    তানোরে জামিনে বেরিয়ে বাদিকে হুমকি

      প্রতিনিধি ৭ অক্টোবর ২০২২ , ৩:০৩:০৪ প্রিন্ট সংস্করণ

    তানোরে জামিনে বেরিয়ে বাদিকে হুমকি

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পাঁচন্দর ইউপির নোনাপুকুর গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে একজনকে আসামি করে তানোর থানায় মামলা করেছেন। এদিকে মামলা তুলে নিতে আসামি ভিকটিমকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে। ফলে অভিযোগ করে উল্টো ভিকটিম পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ উঠেছে। ভিকটিমের অভিযোগ আসামি রাব্বানী জামিনে বেরিয়ে এসেই মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে চলেছে।

    এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা বলেন, এর আগেও রাব্বানীর পিতা মনতাজ আলী হজ্বের যাবার আগে এক সাওতাল নারীকে ধর্ষণ করে ঘটনা ধাঁমাচাপা দিয়েছে। তিনি বলেন, এবারো টাকার জোরে তারা হয়তো রাব্বানীর ধর্ষণের ঘটনাও ধাঁমাচাঁপা দিয়ে দিবে ?অভিযোগে প্রকাশ, উপজেলার পাঁচন্দর ইউপির নোনাপুকুর গ্রামের বাসিন্দা হাজি মনতাজ আলীর পুত্র রাব্বানী সম্প্রতি একই গ্রামের এক গৃহবধুকে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করে।

    এসময় গৃহবধুর চিৎকারে তার স্বজনরা এসে তাকে বিধ্বস্ত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।এঘটনায় পরের দিন ভিকটিম বাদি হয়ে রাব্বানীকে আসামি করে তানোর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন। এদিকে থানায় অভিযোগের পর রাব্বানী ও তার পিতা হাজী মনতাজ আলী গত ৯মে সোমবার গ্রাম্য সালিশে বিষয়টি আপোষ-মিমাংসার কথা বলে সময় নিয়েছিলেন।

    কিন্ত্ত এদিন তারা সালিশ বৈঠকে না বসে ফের সময় চেয়ে নিলেও আর সালিসে বসেনি। এবিষয়ে জানতে চাইলে সাংবাদিক পরিচয় পেয়ে রাব্বানী দৌড়ে পালিয়ে যায়। তবে তার পিতা হাজি মনতাজ আলী বলেন, এসব মিথ্যা তার পুত্রকে ফাঁসানো হয়েছে। তিনি বলেন, ইউপি নির্বাচনে তার পুত্র রাব্বানী হোন্ডা প্রতিকের ভোট করায় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের ইন্ধনে তার পুত্রকে ফাঁসানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ