• আইন ও আদালত

    তাড়াশে শিশুকে বলাৎকার আসামি রাতেই আটক

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২২ , ১০:৩৮:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের তাড়াশে প্রথম শ্রেণীর ছাত্রকে খেলনা দেওয়া কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিবেশী বখাটে দুলাল কর্তৃক বলাৎকারের অভিযোগ উঠেছে। ২২অক্টোবর শনিবার বিকেলে উপজেলার বারুহাস ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে।
    অভিযুক্ত দুলাল হোসেন (১৯)বারুহাস ইউনিয়নের বিনোদপুর গ্রামের সবুজ হোসেনের ছেলে । ভুক্তভোগীর পিতা গোলাম কিবরিয়া অভিযোগ করে বলেন, শনিবার বিকেলে আমার ছেলে ইমতিয়াজ হোসেন মসজিদ আসরের নামাজে যাওয়ার সময় প্রতিবেশী বখাটে দুলাল হোসেন খেলনা দেওয়া কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে বলাৎকার করে।

    কিছুক্ষণ পর শিশুর চিৎকার করে কান্না কাটি করছিল। এমন সময় শিশুর কাছে গিয়ে তার মা বলে তোমার কি হয়েছে। তখন সে বলে দুলাল আমাকে ঘরের মধ্যে নিয়ে গিয়ে পিছন দিক দিয়ে কি যেন করে এ সময় রক্তাক্ত অবস্থায় দেখতে পায় ।এ ঘটনায় পরপরই দুলাল হোসেন পালিয়ে যায়। আহত অবস্থায় শিশুকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শিশুটির উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

    এ বিষয়ে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রাশিদুল আলম খান সজীব, শিশুকে বলাৎকার করে নির্যাতন করে হয়েছে। পায়খানা দার ক্ষত বিক্ষত হওয়ার জন্য সার্জিক্যাল চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে । এ বিষয়ে তাড়াশ থানার এস, আই, দেব কুমার বলেন, ভুক্তোভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পৌষার বাজার এলাকা থেকে রাতেই আটক করা হয়েছে। আসামি দুলাল হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ