• রাজশাহী বিভাগ

    তাঁতীবন্ধ ইউনিয়নে নৌকার সমর্থকদের হামলায় সতন্ত্র পার্থীর ছেলে সহ আহত ৫

      প্রতিনিধি ১০ নভেম্বর ২০২১ , ৬:৩২:৪১ প্রিন্ট সংস্করণ

    আলাউদ্দিন আদম-পাবনা:

    আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে পাবনার সুজানগর উপজেলায় দিন দিন সংঘর্ষ বেরেই চলেছে। তাঁতীবন্ধ ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন মৃধার সমর্থকদের হামলায় মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ আব্দুর রউফ এর ছেলে সহ৫ জনের আহতে হয়েছে বলে জানা যায়।

    বুধবার সকালে পোড়াডাঙ্গা বাজারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মতীন মৃধার সমর্থকরা অতর্কিতভাবে হামলা চালিয়ে মোটরসাইকেল মার্কা পোষ্টার ছিরে ফেলে এবং প্রার্থীর ছেলে সহ বেশ কয়েকজন কে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে জখম করে।

    ঘটনা সুত্রে জানা যায়, শেখ আদনানুর রউফ রুদ্র, সৌরভ হোসেন সুমন, নিরব খান, রাহাদ শেখ সহ অনেকেই মোটর সাইকেল মার্কার পোষ্টার লাগানোর জন্য পোড়াডাঙ্গা বাজারে যায়। নৌকা প্রাথীর সমর্থক শামীম হোসেন, রোমিও, মিঠুন মৃধা সহ অনেকেই মোটরসাইকেলের সমর্থকদের দেখে আক্রমন করে এবং পিটিয়ে গুরুতর আহত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

    গুরুতর আহতরা হলো, শেখ আদনানুর রউফ রুদ্র (১৫), সৌরভ হোসেন সুমন (১৬), নিরব খান (১৬), রাহাদ শেখ সহ অনেকেই। সকলেই প্রাথমিক চিকিৎসার জন্য সুজানগর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি আছেন।সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, এই ঘটনায় এখনও কোন মামলা হয়নি। মামলাহলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ