• ঢাকা বিভাগ

    ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ভাড়া বাড়ল ১৪ টাকা

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ৪:৫৮:৪৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    কোনো ধরনের নোটিশ বা ঘোষণা ছাড়াই ঢাকা নারায়ণগঞ্জের সব পরিবহনের ভাড়া বাড়িয়ে দিয়েছেন বাস মালিকরা। এ সিদ্ধান্তে তীব্র ক্ষোভ বিরাজ করছে সাধারণ মানুষের মধ্যে।
    বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল থেকে যাত্রীরা বাসের টিকেট কাটতে গিয়ে দেখেন টিকেটের দাম বেড়ে গেছে।উৎসব, বন্ধন, হিমাচল পরিবহনের ভাড়া ছিল ৩৬ টাকা। সে ভাড়া এখন হয়েছে ৫০ টাকা। এসি বাস সার্ভিস শীতল পরিবহনের ভাড়া ছিল ৫৫ টাকা, এটি বাড়িয়ে করা হয়েছে ৬৫ টাকা।

    এমন সিদ্ধান্তে জনসাধারণের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ক্ষুব্দ মানুষ এতে সরকারের বিষোদ্গার করছেন। এমনিতেই গত দুই মাস ধরে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম, কাঁচাবাজারসহ সব কিছুর মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা। এর মধ্যে বাসভাড়া বৃদ্ধিতে মানুষের নীরব কান্না এখন চাপা তীব্র ক্ষোভে রূপ নিয়েছে। ডিজেলের দাম বৃদ্ধির ২৪ ঘণ্টা পার না হতেই বাস ভাড়া বাড়ানোর সমালোচনা করেছেন যাত্রীরা।

    ঢাকাগামী চাকুরিজীবী আলী হাসান বলেন, আমার তো টিকেট কাটতে এসে চোখ কপালে উঠে গেছে।এক লাফে ১৪ টাকা ভাড়া বৃদ্ধি! আসলে আমরা তো আর মানুষ না। যে যেভাবে ইচ্ছা সব বাড়িয়ে দিচ্ছে। এখন আর দেশে কোনো নিয়ম নেই। খবর বাংলা নিউজবন্ধন বাস মালিক সমিতির সভাপতি জুয়েল হোসেন বলেন, সবকিছুর দাম বেড়েছে। তেল, যন্ত্রপাতি, ট্যাক্সসহ সবকিছুরই খরচ বেড়েছে। আমাদের তো সবকিছু চালাতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ