• রংপুর বিভাগ

    ঠাকুরগাঁও গড়েয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২২ , ১:২৪:০৬ প্রিন্ট সংস্করণ

    ঠাকুরগাঁও প্রতিনিধি:

    ঠাকুরগাঁও গড়েয়া রোডে, দুই মোটরসাইকেল ও অটো রিক্সার ত্রিমুখী সংঘর্ষে ধনঞ্জজয় নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শুক্রবার (১৮নভেম্বর) সকাল ১০ টার দিকে গড়েয়া রোড চকহলদি মোর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া ইউনিয়ন বাসিন্দা ও দুলালের ছেলে ধনঞ্জয় (৩২)।

    স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকাল ১০টার দিকে ধনঞ্জয় অটোরিকশা করে চৌধুরী পাড়া মোর থেকে ঠাকুরগাঁও উদ্দেশ্যে বের হন। অটোরিকশা যোগে চকহলদি এলাকায় পৌঁছালে সামনা সামনি দুই মোটরসাইকেল ও অটোরিক্সা সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চাপায় গুরুতর আহত হয় ধনঞ্জয়।পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    এ সময় স্থানীয় লোকেরা হাসপাতালে থাকা অবস্থায় ধনঞ্জয় মোবাইল ফোন থেকে তার পরিবারের লোকজনের কাছে। ফোন পেয়ে তৎক্ষণিক তার পরিবারের ও বাড়ির লোকজন গিয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন গড়েয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মজিবুর রহমান,মৃত্যুটি দুর্ঘটনারজনিত কারণে হওয়ায় এতে কোনো মামলা হয়নি বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ