• আন্তর্জাতিক

    ট্রেনের ধাক্কার আগে রেললাইনে পড়া বিমান থেকে উদ্ধার পাইলট

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২২ , ৫:০৮:৫৮ প্রিন্ট সংস্করণ

    আন্তর্জাতিক ডেস্ক:

    উড়তে শুরু করার ঠিক পরমুহুর্তেই রেললাইনের ওপর গিয়ে পড়ে বিমান। সেই মুহূর্তে ঐ রেললাইনেই চলমান ট্রেন এসে বিমানটিকে ধাক্কা দেয়ার ঠিক আগ মুহুর্তে তার ভেতর থেকে পাইলটকে উদ্ধার করে জীবন বাঁচান পুলিশ কর্তৃপক্ষ।বার্তাসংস্থা রয়টার্সের প্রকাশিত এক ভিডিওতে বিদ্ধস্ত ঐ বিমান থেকে পাইলটকে বের করে আনার জন্য পুলিশ সদস্যদের চেষ্টার চিত্র দেখা যায়।

    যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে রানওয়ে থেকে উড়তে শুরু করার পরপরই বিমানটি নিয়ন্ত্রণ হারিয়ে আছড়ে পড়ে পাশের একটি রেললাইনের ওপর। ঠিক ঐ মুহুর্তেই সেই রেললাইনে চলমান ছিলো দ্রুতগতির একটি ট্রেন। বিদ্ধস্ত হওয়া বিমানের ভেতর আটকা পড়া পাইলটকে উদ্ধারে তাৎক্ষনিকভাবে ছুটে যায় পুলিশের সদস্যরা।ট্রেন এসে বিমানটিকে ধাক্কা দেয়ার আগেই পাইলটকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ বাহিনী। পাইলটকে উদ্ধার করার পরমুহুর্তেই ট্রেনের ধাক্কায় ‍বিদ্ধস্ত হয়ে যায় বিমানটি।

    দুর্ঘটনায় পতিত পাইলট বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এবং অন্য কোনো হতাহতের ঘটনাও ঘটেনি বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।রয়টার্সের প্রকাশিত ঐ ভিডিওটি ধারণ করেন, লুইজ জিমেনেজ নামের তরুণ। সে জানায়, ট্রেন ধাক্কা দেয়ার পর বিমানটি টুকরো টুকরো হয়ে চারদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে। অল্পের জন্য বিমানের একটি ভাঙা অংশের আঘাত থেকে তিনি নিজে রক্ষা পেয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ