• আমার দেশ

    টিপ কান্ডের সাজানো নাটকে বরখাস্ত পুলিশ সদস্যকে চাকুরি ফেরত দিতে হবে।

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২২ , ৭:০১:৫০ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    রাজধানীর তেজগাঁও কলেজের প্রভাষক লতা সমাদ্দার কর্তৃক আয়োজিত বহুল আলোচিত টিপ কান্ডে বরখাস্ত পুলিশ সদস্যকে সম্মানের সাথে পুনরায় চাকুরী ফেরত দেয়ার দাবী জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

    বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, জাতীয় প্রেসক্লাবের সামনে স্ব-পরিবারে অবস্থান কর্মসূচীতে দাঁড়ানোর আগেই বরখাস্ত পুলিশ সদস্য নাজমুল তারেককে চাকরীতে বহাল নিশ্চিত করার দায়িত্ব ছিল সরকার ও সংশ্লিষ্টদের। টিপ কান্ড অসত্য হওয়ায় ডিএমপি পুলিশের তৎকালীন কর্মকর্তা বলেছিলেন, “টিপকাণ্ডের বিষয়টি তদন্তে প্রমাণিত না হলেও সেই নারীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবে না পুলিশ”। বাকবিতণ্ডার বিষয়টিকে টিপকাণ্ডে পরিণত করে গুজব ছড়ানোয় পুলিশের মানমর্যাদা ক্ষুণ্ন হয়েছে বলেও জানিয়েছিলেন তিনি।

    তিনি বলেন, যারা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে কলঙ্কিত ও হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তারা চিহ্নিত হলেও ক্ষমা পেয়ে যান। অথচ যারা প্রকৃত হেনস্তার শিকার হোন তারা উল্টো অপরাধী হিসেবে দন্ড পেয়ে যান। যা অসত্য টিপ কান্ডে স্পষ্ট হয়েছে। অনতিবিলম্বে নাজমুল তারেককে সম্মানের সাথে চাকুরী ফেরত দিতে হবে। নচেৎ সরকারের জন্য বুমেরাং হয়ে দাঁড়াবে বিষয়টি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ