• Uncategorized

    জাককানইবি বন্ধুসভার পতাকা দিবস উৎযাপন 

      প্রতিনিধি ২ মার্চ ২০২১ , ৫:১২:০৭ প্রিন্ট সংস্করণ

    প্রথম আলো বন্ধুসভা জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে উৎযাপিত হলো  “জাতীয় পতাকা দিবস”৷ ২রা মার্চ  মঙ্গলবার রাত ৮ টায় অনলাইন মাধ্যমে প্রোগ্রামটি শুরু হয়। জাতীয় সংগীতের মাধ্যমে সূচনা ঘটে অনুষ্ঠানটির। শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাককানইবি বন্ধুসভার সহ-সভাপতি মাহমুদুল রাফিক। এরপর উপদেষ্টামণ্ডলী জাতীয় পতাকা দিবস সম্পর্কে বিশদ ও তথ্যবহুল আলোচনা করেন।

    আলোচনায় বক্তব্য প্রদান করেন জাককানইবি প্রথমআলো বন্ধুসভার উপদেষ্টা আল জাবির (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান,থিয়েটার অ্যান্ড পারফর্মেন্স স্ট্যাডিস বিভাগ), মোঃ বাকীবিল্লাহ (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, ফোকলোর বিভাগ),তারিফুল ইসলাম (প্রভাষক, দর্শন বিভাগ) ,মোঃ ইউসুফ (সাবেক সভাপতি, প্রথমআলো বন্ধুসভা,জাককানইবি)।

    বক্তাদের মধ্যে জনাব আল জাবির তার বক্তব্যে বাংলাদেশ সংবিধানে জাতীয় পতাকা, জাতীয় সংগীত, জাতীয় প্রতীক-এই তিনটি বিষয়ের ইতিহাসকে সকল পাঠ্যপুস্তকে তুলে ধরার জন্য আহ্বান জানান।

    উপদেষ্টা মণ্ডলীর জাতীয় পতাকা দিবস নিয়ে আলোচনার শেষে জাককানইবি প্রথমআলো বন্ধুসভার সভাপতি মানছূরা বিনতে আমিন আয়োজনের সামগ্রিকতা তুলে ধরে সমাপনী বক্তব্য রাখেন এবং আয়োজন সফলভাবে সম্পন্ন হওয়ায় সকলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উল্লেখ্য অনলাইন এই অনুষ্ঠানটির উপস্থাপনা করেন জাককানইবি প্রথমআলো বন্ধুসভার কার্যকরী সদস্য আতিয়া শারমিলা আঁখি ও তানভীর আহমেদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ