• খুলনা বিভাগ

    জনতা ব্যাংক লিমিটেড কে সংবর্ধনা প্রদান করল জনতা ব্যাংক পরিবার-নড়াইল জেলা

      প্রতিনিধি ৯ জুলাই ২০২২ , ৫:১৩:৩৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    জনতা ব্যাংক পরিবার, নড়াইল জেলা কর্তৃক ২০২২ সালের ডিএমডি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। নড়াইল জেলার লোহাগাড়া থানার প্রথম ডিএমডি হিসেবে প্রধান অতিথির আসন গ্রহণ করেন লোহাগড়ার কৃতি সন্তান জনাব মোঃ জামিনুর রহমান। তিনি ডিএমডি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত হয়ে লোহাগড়া বাসিকে গর্বিত করেছেন।

    বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব অরুন কুমার বিশ্বাস , জিএম ও বিভাগীয় প্রধান,খুলনা। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ জাকির হোসেন, ডিজিএম ও এরিয়া প্রধান , যশোর। সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠান অলংকৃত করেছেন জনাব আব্দুস সালাম, ডিজিএম সাতক্ষীরা, মো: মিজানুর রহমান ডিজিএম খুলনা, আ ন ম আব্দুল হাই সিদ্দিকী , ডিজিএম খুলনা কর্পোরেট শাখা ,খুলনা, মো: রওশন আলম, ডিজিএম ওয়াবদা কর্পোরেট শাখা, ঢাকা , জনাব মোঃ শাহিন আলম, ব্যবস্থাপক বেনাপোল শাখা ও সাধারণ সম্পাদক, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ , এরিয়া কমিটি , যশোর ।

    এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লোহাগাড়া মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ আব্দুল হামিদ, লোহাগাড়া পৌরসভার মেয়র সৈয়দ মশিউর রহমান, জনাব মোঃ হায়াতুজ্জামান , প্রধান শিক্ষক, লোহাগাড়া পাইলট স্কুল। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন লোহাগড়ার সন্তান কাজী শাহ আলম, এজিএম, খুলনা কর্পোরেট শাখা, খুলনা ও মো: সাইফুর রহমান, ব্যবস্থাপক ,নড়াইল শাখা। অনুষ্ঠানকে প্রাণবন্ত ও সাফল্যমন্ডিত করার জন্য জনতা ব্যাংক লিমিটেড, নড়াইল জেলার সমস্ত কর্মকর্তা কর্মচারী অক্লান্ত পরিশ্রম করেছেন।

    বিশেষ করে ছয় শাখার ছয় ম্যানেজার এবং রূপগঞ্জ বাজার শাখা নড়াইলের সিনিয়র অফিসার জনাব মোঃ আলমগীর হোসাইন রনি এবং নড়াইল শাখার কর্মকর্তা শেখ মাহমুদ ও সিনিয়র অফিসার মোঃ সালাউদ্দিন। জনতা ব্যাংক লিমিটেডের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সভাপতি তার বক্তব্য সমাপ্তির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ