• সারাদেশ

    জগরজানি জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২৩ , ১০:১৭:৪২ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরশহরের জগরজানি জামে মসজিদে বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আজ ১ম রমজানের শুরু টা হয় অনেক উৎসব মুখর নিয়ে। প্রতি বছর জগরজানি জামে মসজিদে পুরো রমজান মাস জুরে ইফতার এর আয়োজন করেন উক্ত মহল্লার যুবকরা ও মসজিদ কমিটি।
    এই আয়োজনে মহল্লা বাসীসহ উপস্থিত থাকেন দূরদূরান্তর অনেক লোকজন।সকলের মুখে প্রচালিত আছে জগরজানি মসজিদে সারা দিন রমজান রেখে ইফতারের সময় গেলে কিছু না কিছু ভালো খাবার পাওয়া যাবে।তাইতো ইফতারের সময় উপস্থিত হন হাজারো মানুষ।

    এই বিষয় নিয়ে মসজিদ সভাপতি মোঃআজাদুল ইসলাম আজাদ মাস্টারের সাথে কথা বললে তিনি জানান প্রতিবছর সবার সহযোগিতায় আমরা এই বিশাল আয়োজন করতে পারি।আর আমরা উক্ত ইফতারে মৃত ব্যক্তিদের জন্য দোয়া করে থাকি। মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক বলেন আমরা চাই এই আয়োজনটা ভবিষ্যৎ এ যেন চালু থাকেন। আজ উক্ত ইফতারে এলাকার লোকেদের সাথে বাহিরের অনেক লোকও উপস্থিত ছিলেন। তারা জানান যে এখানে মৃত ব্যক্তিদের জন্য দোয়া করা হয় তাই আমরা আমাদের বাবা মা আত্মার মাখফিরাতের জন্য এই দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত হয়।পরিশেষে এলাকার লোকজন জানান আমরা সবাই এই আয়োজন করে অনেক খুশি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ