• আইন ও আদালত

    ছিনতাই চক্রের ৩ সদস্য আটক

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২২ , ৬:২৮:৩২ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    নাটোরে মামুন হোসেন(২২)আল আমিন (১৯)এবং রমিজুল ইসলাম(২২)নামের ৩ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। গতকাল রাত সাড়ে এগারোটার দিকে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক মামুন হোসেন সদর উপজেলার সিংহারদহ এলাকার বিরাজ হোসেনের ছেলে, আল আমিন একই এলাকার মহরম আলীর ছেলে এবং রমিজুল ইসলাম বড়বাড়ীয়া (হাটুপাড়া) এলাকার আবু তালেবের ছেলে।

    র‌্যাব জানায়, ছিনতাইয়ের শিকার হরিশপুর এলাকার জনৈক রমজান আলীর অভিযোগের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশন দল গতকাল ১০ এপ্রিল রবিবার বিশেষ তথ্য প্রযুক্তির ব্যবহার করে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে একটি ছিনতাইকৃত মোবাইল, ছিনতাই কাজে ব্যবহৃত ২ সুইচ গিয়ার চাকুসহ অভিযুক্ত রমিজুল ইসলাম, আল আমিন এবং মামুন হোসেন আটক করা হয়।র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোবাইল ও সিএনজি ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য,

    তারা পরস্পরে যোগাযোগ ও পরিকল্পনা করে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ছিনতাই করে আসছে।উল্লেখ্য যে, ভিকটিম রমজান আলী (৪১) গত ৩১ তারিখ রাত্রি দশটার দিকে হরিশপুর বাইপাস মোড়ে সিএনজি স্ট্যান্ডে সিএনাজিসহ অবস্থান করাকালে রমিজুল ইসলাম, আল আমিন এবং মামুন হোসেন ইব্রাহীমপুর গ্রামে যাবে এবং পুনরায় আবার হরিশপুর ফিরে আসবে বলে সিএনজি চারশত টাকা চুক্তি করে। পরবর্তীতে যাওয়ার পথে লক্ষীপুর পান্নার মোড় অতিক্রম করে ফাঁকা রাস্তায় পৌছালে তারা ভিকটিমকে গাড়ী থামাতে বলে।

    ভিকটিম গাড়ীটি না থামিয়ে দ্রুত চালাতে থাকলে তাদের একজন পিছন থেকে তার পাশে এসে বসে পেটে চাকু ধরে এবং তার জীবন নাশের হুমকি দিলে সিএনজি চালক সিএনজি দাড় করায় এবং ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম রমজান আলী (৪১) নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে নাটোর র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ তথ্য প্রযুক্তির ব্যবহার করে ভিকটিম এর উক্ত ছিনতাইকৃত মোবাইলসহ ছিনতাইকারীদেরকে হাতে নাতে গ্রেফতার করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ