• আইন ও আদালত

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছিনতাই এর অভিযোগ

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:১৫:৪১ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টার:

    অভিযোগ সূত্রে জানা যায়, মো: ইলিয়াস হোসেন তার ব্যবসায়ী কাজে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল জোগে নজিপুর বাসস্ট্যান্ডে আসছিল। আসার পথে নজিপুর নতুনহাট চার রাস্তা মোড়ে দুপুর আনুমানিক ১২ টার সময় বিবাদীদ্বয় ১. নজিপুর হরিরামপুর এলাকার মো: মোস্তফার ছেলে ও নজিপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: শামীম রেজা (২৭), ২. নজিপুর আলহেরা পাড়ার মো: আবুল ক্লাাম আযাদ এর ছেলে ও

    নজিপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি মো: আল আমিন সবুজ (২৫) ও নজিপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো: কিবরিয়া (৪২) মোটরসাইকেল থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে সালা তুই বড় নেতা হয়ে গেছিস। আজ তোকে মেরে ফেলবো। দেখি তোকে কে বাঁচাতে আসে। এই বলে মো: ইলিয়াস হোসেন কে মারধর শুরু করে এবং কাছে থাকা ২৫,৮০০ টাকা ছিনিয়ে নেয়।

    অভিযুক্ত নজিপুর সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি মো: আল আমিন সবুজ ও সাধারণ সম্পাদক মো: শামীম রেজার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিাকার করেন। এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ