• চট্টগ্রাম বিভাগ

    ছাত্রলীগের আহবায়ক কমিটি হওয়ায় দেবীদ্বারে আনন্দ মিছিল

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২২ , ১:৩৬:০৯ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    দেবীদ্বার উপজেলা, দেবীদ্বার পৌরসভা,চান্দিনা উপজেলা, চান্দিনা পৌরসভা,নতুন কমিটি ও চান্দিনা দোল্লাই নবাবপুর সরকারী কলেজের জন্য এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করেছে আগামী ৩ মাসের জন্য। কুমিল্লা উত্তর জেলা কমিটির সভাপতি মো. মহিউদ্দিন ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম (রুবেল) স্বাক্ষরিত স্বাক্ষরিত আলাদা বিজ্ঞপ্তিতে এ পাঁচটি নতুন কমিটি ঘোষণা করা হয়।

    দেবীদ্বার উপজেলায় আসাদুর রহমান রনিকে আহবায়ক ও ৭ জন যুগ্ম আহবায়ক এবং ৩৩ জনকে সদস্য করে ৪১ সদস্য বিশিষ্ট ছাত্রলীগ উপজেলা আহবায়ক কমিটি ও একই উপজেলার নূর মোহাম্মদ রনিকে আহবায়ক আরো ৩ জন যুগ্ম-আহবায়ক এবং ১৭ জনকে সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট দেবীদ্বার পৌর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

    কুমিল্লা উত্তর জেলার ছাত্রলীগের নতুন ৫ কমিটি অপরদিকে একই জেলার চান্দিনা উপজেলায় মাহফুজুর রহহমান টিপুকে আহবায়ক ও ১০ জন যুগ্ম আহবায়ক এবং ২৫ জনকে সদস্য করে ৩৬ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগ আহবায়ক কমিটি ও কাজী ইমদাদুল ইসলাম জয়কে আহবায়ক ও আরো ৪ জনকে যুগ্ম আহবায়ক করে ১২ জনকে সদস্য করে ১৭ সদস্য বিশিষ্ট চান্দিনা পৌর ছাত্রলীগের কমিটি এবং একই উপজেলার দোল্লাই নবাবপুর সরকারী কলেজে এমএমএইচ নাজিমকে সভাপতি ও মো. ফরহাদকে সাধারন সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়।

    এদিকে নতুন কমিটি ঘোষণার পর দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, নতুন নেতৃত্ব বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও শিক্ষা-শান্তি-প্রগতীর পতাকে সমুন্নত রেখে আগামী দিনে দেবীদ্বার ও চান্দিনা ছাত্রলীগের এ নতুন কমিটি সার্বিক উন্নয়নে এক সাথে কাজ করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাত রাখবে বলে আমি বিশ্বাস করি।

    কুমিল্লা উত্তর জেলার ছাত্রলীগের নতুন ৫ কমিটি
    অপরদিকে শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় দেবীদ্বার উপজেলা ও পৌর নবনির্বাচিত আহবায়ক কমিটির নেতা-কর্মীরা নতুন কমিটি পেয়ে মিষ্টি বিতরণ, ব্যান্ড পার্টি ও আতশ বাজি ফুটিয়ে উপজেলা সদরের আনন্দ মিছিল করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ