• খুলনা বিভাগ

    চিলমারীতে সৈয়দ চেয়ারম্যানের বিরুদ্ধে হুমকি দিয়ে মেম্বার প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের অভিযোগ

      প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২১ , ৬:১৭:৫৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    ৩য় ধাপের আগামী ২৮ তারিখ ইউনিয়ন পরিষদ নির্বাচনে
    দৌলতপুুর উপজেলার ৬নং চিলমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ ও ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীদের জোর করে প্রার্থীতা প্রত্যাহার করানো হয়েছে বলে অভিযোগ উঠছে।চিলমারী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আহম্মদ ৫নং ওয়ার্ডের সুকচাদ মেম্বার, সোহরার খান, আব্দুস সাত্তার ও ৯নং ওয়ার্ডের মো: জাকির হোসেন কুটুু মেম্বার, ফয়জুর রহমান ফাজিল এর প্রার্থীতা জোর করে প্রত্যাহার করিয়েছে বলে অভিযোগ উঠেছে। ফলে এই দুই ওয়ার্ডে সাধারন সদস্য পদে আর কোন প্রার্থী নেই। এখানে সাধারন সদস্য পদে আর কোন ভোট হবেনা।

    প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে
    নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রার্থী জানান আমরা প্রথমে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করতে চাই নাই আমাদের কে জরকরে মনোনয়নপত্র প্রত্যাহার করানো হয়েছে। এই বিষয়ে
    সুুুকচাদ মেম্বার ও কুুুটুু মেম্বার সাথে মুঠো ফোনে যোগাযাগ করা হলে প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে কিছু বলতে চাই না বলে লাইন কেটে ফোন বন্ধ করে রাখেন।সকল প্রার্থিতা প্রত্যাহার করানো কারনে ২৮ তারিখে ৫ ও ৯নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে আর কোন ভোট হবে না, পরবর্তীতে নতুন করে তফসিল ঘোষণা হবার পরে ভোট হবে এই দুই ওয়ার্ডে এর ফলে সরকারে অর্থ আবার নতুন করে খরচ করতে হবে।

    এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়, চিলমারী ইউপি নির্বাচনে প্রতিবার উৎসবের আমেজ থাকলেও এবার তা ভিন্ন কারন ৫ ও ৯নং ওয়ার্ডে এবার সব মেম্বার প্রার্থীদের জোর করে সৈয়দ চেয়ারম্যান প্রার্থীতা প্রত্যাহার করিয়েছেন। সৈয়দ চেয়ারম্যান বলেছেন চেয়ারম্যান নির্বাচনের পর মেম্বারদের ভোট হবে। এলাকাবাসী আরও জানান, মেম্বার প্রার্থীরা নির্বাচনের মাঠে থাকলে চেয়ারম্যান ভোট মেরে নিতে সমস্যা হবে, ভোট মেরে নেওয়ার জন্য সৈয়দ চেয়ারম্যান জোর করে হুমকি দিয়ে মেম্বার প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহার করিয়েছেন এতে ভোটের আনান্দ নষ্ট হয়ে সাধারন ভোটারদের মাঝে ভয় ও হাতাশা কাজ করছে, চেয়ারম্যান পদে ভোট কি আদোও যোগ্য প্রার্থীকে দিতে পারবো কি না এ নিয়ে সংশয় রয়েছে সাধারন ভোটার দের মাঝে। আমরা ৫ ও ৯নং ওয়ার্ডের সাধারন ভোটারা নির্বাচন কমিশানার ও আইনশৃঙ্খলা বাহীনির সদস্য সুষ্ঠু তদন্ত করে সৈয়দ চেয়ারম্যান বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া জন্য জোর দাবি জানাচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ