• Uncategorized

    চিরিরবন্দরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২১ , ১০:১৪:৪৮ প্রিন্ট সংস্করণ

    চিরিরবন্দরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

    রবিবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২ টা ১ মিনিটে দিবসের প্রথম প্রহরে চিরিরবন্দর স্টেশন চত্বরের প্রবেশ মুখে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান চিরিরবন্দর উপজেলা প্রশাসন।
    এ সময় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান ও উপজেলা কৃষি অফিসার মোঃ মাহমুদুল হাসান।
    এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আজমল হক, চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, প্রাণী সম্পদ কর্মকর্তা সারফরাজ হোসেন, ফায়ার সার্ভিসসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
    এরপর সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (এমপি) ভার্চুয়াল পদ্ধতিতে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

    এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আয়ুবর রহমান শাহ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    এরপর বঙ্গবন্ধু হলে শহীদদের রুহের মাগফেরাত কামনা ও এক মিনিট নিরবতা শেষে আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা, সহকারি কমিশনার (ভূমি) ইরতিজা হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আয়ুবর রহমান শাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, কৃষি অফিসার মাহামুদুল হক প্রমূখ।

    অনুষ্ঠানে সকল সরকারি কর্মকর্তা, কর্মচারীসহ নানা শ্রেনী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।
    র‌্যালী শেষে চিরিরবন্দর শিল্পকলা একাডেমির পরিবেশনায় সামাজিক দুরত্ব বজায় রেখে দেশের গান পরিবেশন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ