• Uncategorized

    চিথলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নৌকা প্রত্যাশী- এনামুল হক বাবুল

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২১ , ৯:৩৮:৩৯ প্রিন্ট সংস্করণ

    মিরপুর চিথলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিপ্লবী নেতা বীর মুক্তিযোদ্ধা সন্তান, মিরপুর চিথলিয়া   উপজেলা আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রর্থী নৌকা প্রত্যাশী জনাব এনামুল হক বাবুল। জনাব এনামুল হক বাবুল একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তিনি ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচনকে সামনে রেখে একটু বিন্নভাবে এলাকায় রাজনীতি করে যাচ্ছেন।

     

    এনামুল হক বাবুল “দৈনিক আলোকিত ৭১ সংবাদ ” কুষ্টিয়ার সাংবাদিক দের বলেন, আমি আজ দের যুগ ধরে চিথলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছি। আমার চিথলিয়া ইউনিয়ন বাসীকে শুধু মুখে আওয়ামী লীগ করি দাবি করলেই হবে না, আমি চেষ্টা করছি আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন কাহিনী বই পরে বঙ্গবন্ধুর  আদর্শ,রাজনীতি, সততা সম্পর্কে জানতে ও শিখতে হবে। আমরা এখন সেই আদি যুগে নেই।

    আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে তার সাথে আছে ইন্টারনেট তাই কেন আমরা এ যুগে পিছিয়ে থাকবো। আমরা বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানবো,শিখবো এবং করবো। তিনি এলাকায় বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” বইটি মসজিদ, মাদ্রাসার ইমামদের কাছে সহ এলাকার যুবসমাজদের কাছে বইটি বিতরন করেন।

    তাছাড়া এলাকায় গরিব পরিবারের মাঝে আর্থিক সাহায্য করেন। এসময় তাহার সাথে উপস্থিত ছিলেন, জনাব,ছাকচার আলী, সাধারণ সম্পাদক, চিথলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ। জনাব, গিয়াস মেম্বার, সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগ, জনাব, মাসুদ রানা,যুগ্ম সাধারণ সম্পাদক, জনাব,তারিকুল সভাপতি ৮নং ওয়ার্ডযুবলীগ, জনাব আব্দুল গনি, চিথলিয়া ইউনিয়ন আওয়ামী সহ এলাকার বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ