• বরিশাল বিভাগ

    চাকামইয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানকে গন-সংর্বধনা।

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২২ , ৬:০৮:২৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী কলাপাড়া উপজেলার ১ নং চাকামইয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সকল ইউপি সদস্যদের গন-সংর্বধনা ও দোয়া মোনাজাত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭-ফেব্রুয়ারি-২০২২ ইং) তারিখ ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেতমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মজিবুর রহমান হাওলাদার ও তার পরিষদের সকল নবনির্বাচিত ইউপি সদস্যদের গন-সংর্বধনা দেয়া হয়েছে।

    উক্ত গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মজিবুর রহমান হাওলাদার। বেতমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর তালুকদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আবু জাফর খোকন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন বিশ্বাস, উপজেলা বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, নেছার মাওলানা।

    উক্ত অনুষ্ঠানের শুরুতেই কোরআন তিলয়াত ও ইসলামিক গজল পরিবেশন করে বেতমোড় হাফিজিয়া মাদ্রাসার ছাত্রবৃন্দ।পরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মেম্বারদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরন করে নেন ইউনিয়ন পরিষদ এর কর্মকর্তা কর্মচারীদের পক্ষে ইউনিয়ন সচিব।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ।এ সময় প্রধান অতিথী হিসেবে বক্তব্যে রাখেন চেয়ারম্যান অ্যাডভোকেট মজিবুর রহমান হাওলাদার, তিনি বলেন আমি জনগনের সেবক হিসাবে পাশে আছি থাকবো। ইউনিয়নের উন্নয়নের জন্য আপনাদের মতামত নিয়ে কাজ করবো।

    চাঁজাবাজি,সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ নির্মুল করা সহ গরীব দুখী মানুষের বয়স্ক ভাতা, ভিজিডি, ভিজিএফ সহ নানান সুবিধার ক্ষেত্রে সকল প্রকার সুযোগ সুবিধায় বিনামূল্যে কাজ করে যাবো এবং সচ্ছতার জন্য সকল ইউপি সদস্যদের নিয়ে একত্রিত হয়ে কাজ করবো। এছাড়াও ১ নং চাকামইয়া ইউনিয়নকে ডিজিটাল উন্নত মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগীতা কামনা করেন।সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জলিল হাওলাদার, রাহাত ফকির, জাকারিয়া ফকির সহ অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ।

    এসময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, গন্যমান্য বাক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা দুলাল হোসেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ