• আইন ও আদালত

    চাঁদা না দেওয়ায় ছিনতাই, ছাত্রলীগ নেতা গ্রেফতার

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ৩:৪০:১৯ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    চাঁদা দিতে অস্বীকার করায় ছিনতাইয়ের মামলায় ঝিনাইদহের শৈলকুপা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গ্রেফতার করা হয় তাকে। শৈলকুপা থানার ওসি মো. রফিকুল ইসলাম এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে শৈলকুপা শহরের চৌরাস্তার মোড় সংলগ্ন ফাতেমা মার্কেটে নিউ বিশ্বাস গার্মেন্টসের দোকানে আবুল কালাম হানা দেয়। এ সময় দোকান মালিক উপজেলার বারইহুদা গ্রামের ইয়াসিন আলীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসীরা।চাঁদা দিতে অস্বীকার করায় শার্ট প্যান্ট টি-শার্টসহ ক্যাশ বাক্স থেকে নগদ সাতাশ হাজার পাঁচশ টাকা ছিনিয়ে নেয়।

    যাওয়ার সময় দাবি করা চাঁদার টাকা সাত দিনের মধ্যে পৌঁছে দেওয়ার জন্য জানিয়ে যায়। এ ঘটনাটি ঘটনায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন ওই ব্যবসায়ী।
    মামলার অপর দুই আসামি পৌর এলাকার কাজীপাড়া গ্রামের সমশের আলীর ছেলে আকাশ ও উত্তরপাড়া (বাদেপাড়ার) মাজেদ বিশ্বাসের ছেলে সীমান্ত। পুলিশ ওই দোকানে লাগানো সিসি টিভির ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হয়। রাতেই মালিপাড়া গ্রামে অভিযান চালিয়ে আটক করা হয় পৌর ছাত্রলীগ নেতা আবুল কালামকে। অন্যদের গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে বলে জানান ওসি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ