• শিক্ষা

    চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি কবি নজরুল কলেজ শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

      প্রতিনিধি ২১ নভেম্বর ২০২১ , ২:২৯:৩১ প্রিন্ট সংস্করণ

    ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যান সমিতি কবি নজরুল সরকারি কলেজ শাখার আগামী এক বছরের জন্য ৬১ সদস্যের পূর্ণাঙ্গ (২০২১-২০২২) নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে এ কমিটি ঘোষনা করা হয়।

    নবনিযুক্ত কমিটির সভাপতি মোঃ আশরাফ পাটওয়ারী ও সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান অভ্র এর সঙ্গে সহ-সভাপতি রয়েছেন ৬জন।

    সাধারণ সম্পাদক মোঃ আরাফাত রহমান ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন ৭জন।সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ৩জন।

    দপ্তর সম্পাদক মোঃ মাহবুবুর রহমান।তার সঙ্গে উপ- দপ্তর সম্পাদক রয়েছেন ১জন।কোষাদক্ষ হলেন মোঃ তারেক রহমান,সঙ্গে উপ-কোষাদক্ষ ১জন।

    প্রচার ও প্রকাশনা সম্পাদক, এ এইচ সবুজ এর সঙ্গে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রয়েছেন ১ জন।

    পাঠাগার বিষয়ক সম্পাদক পদে রয়েছেন শাকিল আহমেদ আদর, সঙ্গে উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ১ জন।
    বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াসিন আহমেদ রোমান,সঙ্গে উপ-বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক রয়েছেন ১ জন।

    শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রিফাত।সঙ্গে উপ-শিক্ষা সম্পাদক ১ জন।
    সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সেজুতি সরকার,সঙ্গে উপ-সাংস্কৃতিক সম্পাদক ১ জন।ক্রিড়া সম্পাদক কুয়াশার হোসেন হিরা,সঙ্গে উপ-ক্রিড়া সম্পাদক ১ জন।

    শিক্ষার্থী বৃত্তি সম্পাদক শ্রাবনী সরকার তামিম,সঙ্গে উপ-শিক্ষার্থী সম্পাদক ১ জন।ধর্ম বিষয়ক সম্পাদক মেহরাব মোল্লা,সঙ্গে উপ-ধর্ম সম্পাদক ১ জন।গণযোগাযোগ সম্পাদক মোঃ মিলন আরিয়ান,সঙ্গে উপ-গণযোগাযোগ সম্পাদক ১ জন।আপ্যায়ন সম্পাদক মাজারুল ইসলাম,সঙ্গে উপ-আপ্যায়ন সম্পাদক ১ জন।
    সহ- সম্পাদক রয়েছেন ৬ জন এবং সদস্য রয়েছেন ১১জন।

    নব নির্বাচিত কমিটির সভাপতি মোঃ আশরাফ পাটওয়ারী বলেন,চাঁদপুর জেলার সকল শিক্ষার্থীকে ভ্রাতৃত্ব বন্ধনে ঐক্যবদ্ধ হয়ে সকলেই এক অপরের পরস্পর সহযোগিতা করাই এই কমিটির মূল উদ্দেশ্য। যেহেতু তারা সবাই কবি নজরুল সরকারি কলেজ ছাত্রছাত্রী তাই সকলেই অন্যান্য শিক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগিতায় তারা কাজ করে যাবে।তিনি আরো বলেন,উপদেষ্টামন্ডলীর সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়েছে। সর্বোপরি আমাদের এই ছাত্র কল্যাণ অরাজনৈতিক এবং সবর্দা ছাত্র ছাত্রীদের কল্যাময় কাজে নিয়োজিত রাখার জন্য সবাই কাজ করবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ