• আইন ও আদালত

    ঘোড়াঘাটে সন্ত্রাসী হামলায় আহত ফজলু মিয়া

      প্রতিনিধি ৯ মে ২০২২ , ১২:১১:৫৬ প্রিন্ট সংস্করণ

    ঘোড়াঘাট উপজেলা(দিনাজপুর)প্রতিনিধি:

    গত ০৭।০৫।২০২২ইং রোজ শনিবার সকাল ৮,৩০ মিনিটে ঘোড়াঘাট লালমাটি ফকির পাড়া মৃত্যু মিঠুর দোকানের সামনে একদল অস্ত্রধারি সন্ত্রাসি ফজলু মিয়াকে আক্রমন করে ধারালো চাইনিচ কুড়াল দিয়ে মাথায় আঘাত করে আহতো করে। পরে গ্রামবাসির প্রতিরোধের মুখে আহতো কে ফেলে রেখা সন্ত্রাসিরা পালিয়ে যায়।

    যানা যায়গত ৭।০।২০২২ ইং তারিখে লালমাটি ফকিরপাড়া গ্রামের মোঃ মোজাহারুল ফকিরের ছেলে মোঃ মুকুল ফকির কৌশলে তার প্রায়াত দাদা মৃত্যু সজ্জায় থাকা অবস্তায় জমিজমা নিজনামে লিখে নেয়। সেই সুত্র ধরে মৃত্যু ইউসুফ ফকিরের অন্যান্য ওয়ারিশরা বাস্তু হারা হয়ে পরে।
    যদিও বাড়িতে দখল অবস্তায় সবাই আছেন কিন্তু কাগজ পত্র মোঃ মুকুল ফকিরের নামে হয়ে যাওয়াতে বাকি ওয়ারিশরা মামলার আশ্রায় নেয়। তারি জের ধরে স্হানিয় মহত মাত্তাবরের উপুস্হিতে একটি মিমাংশা বৈঠক হয় এবং মুকুল কৌশলে লিখে নেয়া জমি ওয়ারিশদের ফেরত দিতে চাইলে লিখিত একটি মিমাংশা হয়।

    কিন্তু মুকুল মিমাংশার পরে এলাকা ছেড়ে বগুড়ায় গিয়ে থাকে।
    জমি ফেরত দেবার নামে তালবাহনা করতে থাকে এবং বিভিন্ন অজুহাতে ওয়ারিশদের নামে মামলা দিতে থাকে।গত শনিবার ৭ তারিখে হঠাৎ মুকুল ফকির শতাধিক লোক মেসিযোগো লালমাটিতে হাজির হয় এবং ফজলু মিয়াকে মিঠুর দোকানের সামনে একা পাইয়া মারপিট করতে থাকে এবং স্হানিয় ও বহিরাগত কিছু চিন্হত সন্ত্রাসিকে একলক্ষ টাকায় ভাড়া করিয়া নিয়ে মুকুল মিয়া আক্রোমন করে তারি চাচাতো বড় ভাই ফজলু মিয়াকে এবং মাথায় আঘাত করিয়া আহত করে। গ্রামের লোকজন ঘটনা স্হলে আসিয়া প্রতিরোদ সৃষ্টি করিলে মুকুল সহ তার ভাড়াকরা বাহিনি পালিয়ে যায়।

    আহত ফজলু মিয়ার বাবার নাম নজরুল ফকির
    দিনাজপুর আঃ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হইলে মাথায় তেরটি সেলাইদিয়ে রক্ত বন্ধ হয় এবং ফজলু মিয় এখন সুস্হ আছেন বলে জানা গেছে।

    ফজলু মিয়াকে বাচাতে এসে আরো কয়েকজন আহত হয়। মোঃ ফয়সাল, সেলিম, রানা সহ কয়েকজন।
    ফজলুর ওয়ারিশ গন ঘোড়াঘাট থানায় একটি এজাহার দায়ের করেছে বলে জানায়া কিন্তু মামলা টি এখনও রেকড হয়নি অন্যদিকে মুকুলের ভাড়াকরা বাহিনির সদস্যরাও কিছুটা আহত হয়েছে বলে মুকুল মিয়াও একটি মামলা করার জন্য চেষ্টা চালাচ্ছেন বলে জানাযায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ