• সারাদেশ

    ঘর নির্মাণ কাজে বাধাঁ ঠাকুরগাঁওয়ে

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৫:২৮:২৪ প্রিন্ট সংস্করণ

    ঠাকুরগাঁও সদর উপজেলার পৌরসভাধীন হাজিপাড়া এলাকায় ঘর নির্মাণ কাজে বাধাঁ সৃষ্টির অভিযোগ উঠেছে। ফারজানা আক্তার বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায় ঠাকুরগাঁও সদর থানা পৌরসভাধীন ১। মোঃ আজাদ (৫০), ২। মোঃ রমজান (৪৭), ৩। মোঃ আরিফ (৩৫) সকলের পিতা- মৃত চৈতু মোহাম্মদ। ফারজানা আক্তার এর ওয়ারিশ সূত্রে, নিম্ন তফশীল বর্ণিত জমি আমার শাশুড়ী মোছাঃ সুফিয়া বেগম এর কাছে জমি পাই।

    জমির খাজনা খারিজ আমাদের নামীয় সেই হিসাবে জমি ভোগদখল করিয়া আছি। উক্ত জমিতে বিবাদীগণ দীর্ঘদিন ধরিয়া জোড়পূর্বক জোবরদখল করার পায়তার করিতেছে। আমি উক্ত জমিতে কাজ করিতে গেলে উল্লেখিত বিবাদীগণ আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ আমার ঘর নির্মাণ কাজে বাধাঁ দেয়। উক্ত জমি আমি নির্মাণ কাজ করার জন্য ইট, সিমেন্ট নিয়ে গেলে বিবাদীরা ঘর নির্মাণ কাজে বাধাঁ সৃষ্টি করে এবং নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

    আমার দখলীয় জমির কাগজপত্রাদী তাদেরকে দেখাইতে বলিলে বিবাদীগণ কোন দলিল পত্র দেখাইতে পারে নাই। আমি প্রতিবাদ করিতে গেলে বিবাদীগণ আমাকে বিভিন্ন অশ্লিল ভাষায় গালিগালাজ, ভয়ভীতি, হুমকী প্রদান করে। এই ঘটনার পুলিশ তদন্ত কালে প্রাপ্ত স্বাক্ষ্য প্রদানে বাদীনির আনিত অভিযোগ বিবাদীগণের বিরুদ্ধে প্রাথমিক ভাবে সত্য বলিয়া প্রমাণিত হওয়ায় বিবাদীর শান্তির শৃংখলার রক্ষার মুসলেখা আবদ্ধ করার নিমিত্তে উর্দ্ধতন কর্তৃপক্ষে সহিত আলোচনা করিয়া তাহাদের বিরুদ্ধে অত্র থানায় প্রসিউকিশন নং-৯৯/২২, তাং-০৪/১২/২০২২ ধারা ফৌ:কা:বি: ১০৭/১১৭(সি) বিজ্ঞ আদালতে দাখিল করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ