• আইন ও আদালত

    গ্রামীণ ব্যাংকের সাবেক এম ডি জাহাঙ্গীরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী

      প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২২ , ৩:৪৭:৪৭ প্রিন্ট সংস্করণ

    বাকেরগঞ্জ প্রতিনিধি:

    প্রতারনা মামলায় গ্রামীণ ব্যাংকের সাবেক এম ডি জাহাঙ্গীর (৭০)নামে গ্রেফতারি পরোয়ানা জারীর নির্দেশ দেন আদালত।
    পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আমলি আদালত এই আদেশ দেন। জাহাঙ্গির হোসেন হাওলাদার বাকেরগঞ্জ ফরিদপুরের ছেলে।গ্রামীণ ব্যাংক বিভাগ প্রধান প্রশাসন কল্যান ব্যাবস্থাপনা বিভাগ প্রধান কার্যালয় দ্বায়ীত্বে থাকা অবস্থায় এ ঘটনা ঘটে, এখন তিনি অবসরে আছেন।
    এ্যাডঃ সঞ্জয় খাসকেলে মহুরী বসার এসব তথ্য জানান।
    মামলাসূত্রে জানা যায়, গত ১৯ নভেম্মর ২০২০. পেনশন তহবিলের ৮৬,২৯,০৪০ ছিয়াশি লক্ষ উনত্রিশ হাজার চল্লিশ)টাকা আত্মসাতের অভিযোগে পটুয়াখালী বিজ্ঞ আদালতে ১ নং আসামি রশোনআরা, ২ নং আসামি রাকিবও ৩ নং আসামি জাহাঙ্গীর হোসেন হাওলাদারের বিরুদ্ধে সি/ আর মামলা দায়ের করেন।মাহফুজা বেগম।মামলাোনম্বরসি.আর(৯৩২/২০২০)।

    মামলার বাদী উল্লেখ করেন ৩ নং আসামি আমাকে আমার স্বামীর পেনশন ও কল্যান তহবিলের আমার প্রাপ্য টাকা দেয়ার আশ্বাস দিয়া আমার মনে সরল বিশ্বাস জন্মাইয়া ৩ নং আসামী ১ নং ও ২ নং আসামীর পক্ষে অবৈধ ভাবে বাধ্য হইয়া অর্থের মাধ্যমে ক্ষমতার অপব্যবহার করিয়া আমি মৃত্যু মোঃ আকতার হামিদ এর দ্বিতীয় স্ত্রী জানিয়াও আমার স্বামীর ১ নং সাক্ষী সন্তানের কল্যাণ তহবিলের পাওনা টাকা হইতে বেআইনিভাবে বন্ধুত্ব করার জন্য ৩ নং আসামী ১নং আসামির নামে আমার স্বামীর মৃত্যু মোঃ আকতার হামিদ এর পেনশন কল্যাণ তহবিলের প্রাপ্ত ৮৬লাখ ২৯হাজার ৪০ টাকা উত্তোলন করিয়া অন্যায় ভাবে আত্মসাৎ করার উদ্দেশ্যে পরিকল্পনা ও চক্রান্তও ষড়যন্ত্র করে। পেনশন কল্যাণ তহবিলের প্রাপ্ত ৮৬লাখ ২৯ হাজার ৪০ টাকা ৩ নং আসামী এবং ১নং আসামির নামে বরাদ্দ দিয়া ১ নং আসামী তাহা উত্তোলন কোরিয়া ২ নং আসামী একজন আসামীকে সর্বদা সাথে থাকে বুদ্ধি পরামর্শ ও সহযোগিতা করিয়া আমাকে আমার স্বামী ওই এক নং সাক্ষী মার শাশুড়ির পুত্র মৃত্যু মোঃ আকতার হামিদ এর প্রাপ্য অধিকার হইতে বঞ্চিত করিয়া সমস্ত টাকা আত্মসাৎ করিয়া অপরাধজনক বিশ্বাসভঙ্গের অবতারণা করিয়াছে। এর আমি বিচার চাই। এরপরও অভিযুক্ত ব্যক্তি কোন শুরহা না করায় মামলা দায়ের করেন মাফুজা বেগম।মামলার ধারা নং ৪০৬/৪২০/৫০৬/১০৯ দন্ড বিদি।এই মামলা এজলাসে উঠলে ৩ নং আসামি উপস্থিত না থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে মোকাম বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আমলী আদালত পটুয়াখালী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ