• চট্টগ্রাম বিভাগ

    গোকর্ণ ইউনিয়নের অর্থ কেলেঙ্কারীর অভিযোগে বিকল্প উদ্যোক্তা সাকিবের অব্যাহতি।

      প্রতিনিধি ৫ জুলাই ২০২২ , ১:৩৫:৫৭ প্রিন্ট সংস্করণ

    ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার ১০নং গোকর্ণ ইউনিয়ন পরিষদে কর্মরত বিকল্প উদ্যোক্তা সাকিবকে পরিষদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। সূত্রে জানা যায়, পরিষদের সরকারি কাজ, জন্ম নিবন্ধন সহ বিভিন্ন কাজে, ইউনিয়ন বাসী থেকে বিভিন্নভাবে ও বিভিন্ন অজুহাতে অর্থ আদায় করেন, টাকা না দিলে ফাইল হারিয়ে গেছে, আবেদনে ভুল আছে, কম্পিউটার হ্যাং হয়ে আছে, বিদ্যুৎ নাই, নাস্তা করতে যাব, অফিস টাইম শেষ, রিপোর্টে ব্যস্ত আছি,এমন হয়রানিমূলক আচরণ করেন।

    বাংলাদেশ সেনাবাহিনী সিভিল ডিপার্টমেন্টে কর্মরত ব্রাহ্মণসশানের মৃত ফরিদ আলীর সন্তান শামীম আজাদের অভিযোগে জানা যায়, জন্ম নিবন্ধনের সম্পূর্ণ আবেদন করার পরে, শুধু একটা প্রিন্ট আউট দিতে বিকল্প উদ্যোক্তা সাকিব অবমূল্যায়ন করে সময় নিয়েছে ৫ঘন্টা। তিনি অভিযোগে আরও উল্লেখ করেন, তার ভাতিজির জন্ম নিবন্ধনে তিন মাস পার করেও, সুষ্ঠু সমাধান না দিয়ে, বলে ফাইল হারিয়ে গেছে, আবার ডকুমেন্টস জমা দিতে হবে।

    এলাকার ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, বিকল্প উদ্যোক্তা সাকিবের অব্যহতিতে খুশি সবাই, তারা বলেন, এতদিন আমরা অনেক কষ্ট করেছি তার কর্মকাণ্ডে, আমাদের অনেক হয়রানি করিয়াছে, টাকাও নিয়েছে। সেনাবাহিনীর শামীম আজাদ ও সাংবাদিকের উসিলায়, বর্তমান চেয়ারম্যান শাহীন সাহেবের সৎ উদ্দেশ্যের কারণে আমরা সাকিবের কাছ থেকে মুক্ত হয়েছি। আমরা ডিসি স্যার ও ইউএনও স্যারকে অন্তর থেকে আজীবন দোয়া করব।

    এ বিষয়ে ১০নং গোকর্ণ ইউনিয়নের চেয়ারম্যান বলেন, সাকিবের অনেক অভিযোগ আমি পেয়েছি, সেনাবাহিনীর ডকুমেন্ট প্রিন্ট আউট দিতে, আমি অফিস থেকে উঠে গিয়ে তিনবার সাকিবকে বলেছি, কিন্তু সে আমার কথা শুনে নাই। তিনি বলেন, ভালো হয়েছে এমন লোক আমার দরকার নাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ