• ময়মনসিংহ বিভাগ

    গৃহকর্তার চুরির অপবাদ, অভিমানে কিশোরীর আত্মহত্যা

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২২ , ১২:২৬:২২ প্রিন্ট সংস্করণ

    মাজহারুল ইসলাম শাওন-সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে গৃহকর্তা চুরির অপবাদ দেওয়ায় মণিমালা (১৩) নামে এক কিশোরী ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রবিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নে মেইয়া নানার বাড়িতে এ ঘটনা ঘটে।

    পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত কিশোরী টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার পাকুড়িয়া এলাকার ময়নাল মিয়ার মেয়ে। নিহত মণিমালা ছোট থেকে নানার বাড়ি সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নে মেইয়া গ্রামে নানা আব্দুস সামাদের বাড়িতে থাকত। নানা অসচ্ছল হওয়ায় মণিমালাকে পার্শ্ববর্তী বাদাই গ্রামের চাকরিজীবী দম্পতি মিনহাজ ও রত্নার বাড়িতে তিন মাস আগে গৃহকর্মীর কাজে দেন।

    সূত্রে আরো জানা যায়, কাজের ত্রুটির জন্য প্রায়ই তার ওপর শারীরিক নির্যাতন করা হতো। তিন দিন আগে টাকা চুরির অপবাদ দিয়ে আবারও তাকে নির্যাতন করা হয়। নির্যাতন সইতে না পেয়ে ওই কিশোরী পালিয়ে নানার বাড়ি চলে আসে। পরে নানাবাড়িতে এসে গৃহকর্তা মিনহাজ ও রত্না তাকে নানা ভয়ভীতি দেখায়। কিন্তু মণিমালা চুরির অপবাদ সইতে না পেরে রবিবার বিকেলে নানাবাড়ির ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

    এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, কিশোরীর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ