• বিনোদন

    গাজী মাজহারুল আনোয়ারের ছেলেকে সান্ত্বনা দিলেন শাকিব খান

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২২ , ১০:৫৮:০৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন প্রতিনিধি:

    কিংবদন্তি গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার আজ রোববার সকালে ভবের লীলা সাঙ্গ করে পাড়ি দিয়েছেন পরলোকে। তার মৃত্যুতে সংস্কৃতি অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। এই কিংবদন্তির মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।
    রোববার দুপুর ১২টার দিকে শাকিব খান ইউনাইটেড হাসপাতালে যান। সেখানকার হিমঘরে রাখা হয়েছে কিংবদন্তির মরদেহ। হাসপাতালে গিয়ে গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপলের সঙ্গে কথা বলেন শাকিব খান এবং তাকে সান্ত্বনা দেন।

    শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও শোকবার্তা দিয়েছেন শাকিব। ফেসবুকে তিনি লেখেন, ‘বাংলা গানে এক অনন্য-অসাধারণ গীতিকার গাজী মাজহারুল আনোয়ার আঙ্কেল আর নেই, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পরম শ্রদ্ধেয় এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’মাজহারুল আনোয়ারের অবদান তুলে ধরে শাকিব লেখেন, ‘বর্ণিল কর্মময় জীবনে গাজী আঙ্কেল গানের বাইরে বিকশিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও প্রযোজক হিসেবেও।

    শিল্প-সংস্কৃতির প্রায় প্রতিটি সেক্টরে তিনি পেয়েছেন বিস্ময়কর সব সাফল্য। মুক্তিযুদ্ধ, দেশপ্রেম, প্রকৃতি, জীবনবোধ, প্রেম, বিরহ, স্নেহ; বৈচিত্র্যময় সব অনুভূতি প্রকাশে এ দেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় আজীবন ভীষণ প্রিয় হয়ে থাকবে গাজী মাজহারুল আনোয়ারের অমর সব সৃষ্টি।’আগামীকাল সোমবার রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে এই বীর মুক্তিযোদ্ধাকে। গাজী মাজহারুল আনোয়ারকে তার মায়ের কবরের পাশেই সমাহিত করা হবে বলে জানিয়েছেন তার ছেলে।

    গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপল জানান, সোমবার সকাল ১১টায় বাবাকে নেওয়া হবে শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানাবেন। এরপর দুপুরে এই কিংবদন্তিকে নেওয়া হবে তার প্রিয় কর্মস্থল বিএফডিসিতে। সেখানে প্রথম জানাজা হবে। এরপর বনানীতে দ্বিতীয় জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।রোববার সকাল সাড়ে ৬টায় রাজধানীর নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন গাজী মাজহারুল আনোয়ার। পরে তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ