• সারাদেশ

    গাজীপুর নগরীবাসীকে ধন্যবাদ জানিয়েছেন গাজী আতাউর রহমান

      প্রতিনিধি ২৬ মে ২০২৩ , ১০:২২:২৭ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    গতকাল অনুষ্ঠিত হওয়া গাজীপুর সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত হাতপাখার মেয়রপ্রার্থী মাওলানা গাজী আতাউর রহমান তার ফেইসবুক পেইজে গাজীপুর নগরীর সকল বাসিন্দাদেরকে ধন্যবাদ জানিয়ে একটি স্টাটাস দিয়েছেন। পাঠকদের উদ্দেশ্যে তার স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো। অসংখ্য ধন্যবাদ গাজীপুরের আমার প্রিয় ভাই-বোনদেরকে। বিশেষ করে গাজীপুর সিটি কর্পোরেশনের যেসব ভাই-বোনেরা গতকাল ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন এবং নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
    যারা আমাকে ভালোবেসে, আমার দলকে ভালোবেসে হাতপাখা প্রতীকে ভোট দিয়েছেন, তাদের প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি।

    শত প্রতিকূলতা, প্রতিবন্ধকতা এবং নানাবিধ অপপ্রচার সত্ত্বেও স্রোতের বিপরীতে গিয়ে যারা হাতপাখা প্রতীকে ভোট দিয়ে বলিষ্ঠ নৈতিকতার পরিচয় দিয়েছেন, সেসব ভাইবোনদের জন্য আমি অন্তর খুলে দোয়া করছি; মহান রাব্বুল আলামিন যেন তাদেরকে দুনিয়া এবং আখেরাতে কল্যাণ দান করেন।
    যেসব ভাই-বোনেরা হাতপাখা প্রতীকের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন, বিভিন্নভাবে সহযোগিতা করেছেন, দোয়া করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী যারা নির্বাচনী কাজে রাত-দিন অবর্ণনীয় পরিশ্রম করেছেন তাদের এই ত্যাগ-কুরবানী যেন মহান রাব্বুল আলামিন কবুল করেন এবং এই ত্যাগের বিনিময়ে যেন গাজীপুরে আগামী দিনে ইসলামের প্রকৃত সৌন্দর্য ফুটে ওঠে মহান আল্লাহর কাছে এই ফরিয়াদ করছি। গাজীপুরের মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং সুখ-সমৃদ্ধি ও কল্যাণে আরো বেশি কাজ করার জন্য আল্লাহ আমাদেরকে তৌফিক দান করুন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ