• বরিশাল বিভাগ

    গলাচিপা উপজেলায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ৪:০৪:৩৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার ৮টি ইউনিয়নের সকল পদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে এবং আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন পটুয়াখালী জেলা প্রশাসক
    মোহাম্মদ কামাল হোসেন।

    গত ৭ ই নভেম্বর রবিবার সকাল ১০ টায় গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    এতে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।এ সময় তিনি বলেন, ’নির্বাচন শতভাগ অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ব্যবস্থা নেওয়া হয়েছে। আপনারদের কোন ধরণের সমস্যা হলে স্থানীয় প্রশাসনকে জানাবেন।

    যদি বড় কোন সমস্যা হয় তাহলে সরাসরি আমাকে জানাতে পারেন।’ সভায় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,পটুয়াখালী জেলা পুলিশ সুপার (পিপিএম) মোহাম্মদ শহীদুল্লাহ, বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসার মো.আলাউদ্দিন,বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসার মো.আলাউদ্দিন,র‍্যাব-৮ পটুয়াখালীর কোম্পানী অধিনায়ক লে.কমান্ডার মো.শহিদুল ইসলাম (এস),পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ মো, শফিকুল হক।

    উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহিন ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমুখ।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী জেলা প্রশাসক মো.কামাল হোসেন মত বিনিময় সভায় সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন উক্ত অনুষ্ঠানে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ