• বরিশাল বিভাগ

    গলাচিপায় বিএনপি’র দ্বিবার্ষিক সম্মেলনে সহস্র জনসমাবেশ।

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২২ , ৯:১৫:৪১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    গলাচিপা উপজেলা বিএনপি ও পৌর বিএনপি সম্মেলনে, স্মরণকালের সর্বাধিক বিএনপি সমর্থিত, নেতাকর্মী ও সমর্থকদের শত সহস্র মানুষের উপস্থিতিতে, নিত্য পণ্য ও জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি এবং ফ্যাসিবাদী অবৈধ আ’ লীগ সরকারের, মামলা-হামলা পুলিশের গুলি বর্ষণে, নেতা কর্মীদের মৃত্যু, এবং বিএনপি’র চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার, মুক্তির দাবিতে, জাতীয়তাবাদী দল সহ, সকল অঙ্গ সংগঠনের আগামী আন্দোলন সংগ্রামে শান্তিপূর্ণ ও ঐক্যবদ্ধভাবে ,গণতন্ত্র ও অবাধ নিরপেক্ষ সরকারের মাধ্যমে, দেশের উন্নয়ন ও গণতন্ত্রের মুক্তির লক্ষ্যে, গলাচিপা উপজেলা জাতীয়তাবাদী, পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে, বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জাতীয়, নির্বাহী কমিটির অন্যতম সদস্য, আকন কুদ্দুস রহমান প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

    সম্মেলনে সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির আহবায়ক মোঃ সিদ্দিকুর রহমান, সম্মেলন উদ্বোধন করেন আলহাজ্ব আব্দুর রশিদ চুন্নু মিয়া, আহবায়ক জেলা বিএনপি’ পটুয়াখালী। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় বিএনপির সদস্য মোঃ হাসান মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির অন্যতম নেতা সাবেক পৌর মেয়র মোস্তাক আহমেদ পিনু, ও সাবেক সংসদ সদস্য গলাচিপা- দশমিনা উপজেলার জননেতা ও গলাচিপা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান খান, জেলা বিএনপি’র অন্যতম সাহসী নেতা এডভোকেট মুজিবুর রহমান টোটন, জেলার নেতা, মিজানুর রহমান মিজান, কাজী শাহাদাত হোসেন, গলাচিপা পৌর বিএনপি’র আহ্বায়ক অ্যাডভোকেট মিজানুর রহমান মজনু, ও জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ত্যাগি নেতা মোঃ শিপলু খান সহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি যুবদল, ছাত্রদল সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

    সম্মেলন ও গণ সমাবেশ সঞ্চালনা করেন, উপজেলা বিএনপির সদস্য সচিব, জননেতা আব্দুল সাত্তার হাওলাদার, ও মোঃ মিজানুর রহমান। বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন’টি উপজেলা সদরে অনুমতি না দিয়ে ২২ অক্টোবর শনিবার শহর থেকে দূর প্রান্তে একটি মহল্লায় অনুমতি দেয়। অবশ্য পুলিশ, বিরোধী দলের সম্মেলনে, সার্বিক নিরাপত্তার ব্যবস্থা ও সার্বক্ষণিকভাবে উপস্থিত ছিলেন। গণ- সমাবেশ ও সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে এবং কর্মীরা শান্তি-শৃঙ্খলা বজায় রেখেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ