• রাজনীতি

    ‘খালেদা জিয়াকে বিদেশ যেতে না দিলে আপনারা পালাবার পথও পাবেন না’

      প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২১ , ৬:৫৫:৫৭ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    আওয়ামী লীগের উদ্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রীকে যদি মুক্ত না করেন, গণতন্ত্রকে মুক্ত না করেন তাহলে কোটি কোটি মানুষ রাজপথে নেমে আসবে। আপনাদের স্বার্থে দেশনেত্রীকে মুক্তি দিয়ে চিকিৎসার জন্য বাইরে পাঠান। তাকে সুস্থ করে দেশে নিয়ে আসুন। তা না হলে আপনারা পালাবার পথও পাবেন না।

    খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রোববার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

    গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা নেওয়ার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

    তিনি বলেন, খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করা হয়েছে। তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। সেই ষড়যন্ত্রের মধ্য দিয়ে বাংলাদেশের অস্তিত্বকে বিলুপ্ত করার অপচেষ্টা চলছে।

    সমাবেশে আরও বক্তৃতা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, শ্রমিক দল সভাপতি আনোয়ার হোসাইন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সিনিয়ন যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।সূত্রঃযুগান্তর।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ