• ঢাকা বিভাগ

    খালেদা জিয়া ও মির্জা ফখরুলের বাড়িতে যে বিদ্যুৎ জলে সেটা আওয়ামী লীগ সরকারের-নজরুল ইসলাম হিরো এমপি

      প্রতিনিধি ২৪ জুন ২০২২ , ৫:১৪:১২ প্রিন্ট সংস্করণ

    নরসিংদী জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উৎসবে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত । গত ২৩ জুন নরসিংদী শহর কাউরিয়াপাড়া ঈদগা মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন সদর থানা আওয়ামী লীগের আহবায়ক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া , ❞প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি,

    সততার মুর্ত প্রতিক নরসিংদী সদর আসনে তিন বারের নির্বাচিত সফল এম’পি, লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক মহোদয়,গৌরব ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া এবং কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সময় নজরুল ইসলাম হিরু এমপি বলেন খালেদা জিয়া ও মির্জা ফখরুলের বাড়িতে যে বিদ্যুৎ জলে সেটা আওয়ামী লীগ সরকারের আমলে ।

    ক্ষমতা থাকার সময় বি এন পি মানুষকে শুধু খুঁটি আর খাম্বাই দিয়ে গিয়েছেন বিদ্যুৎ দিতে পারেন নাই কিন্তু আওয়ামী লীগ সরকার শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন ।আওয়ামী লীগ সরকার আরো বহু উন্নয়ন করেছে এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা অনেক পরিকল্পনা করে রেখেছেন বাংলাদেশের উন্নয়নের জন্য আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান আজিম, শিক্ষা বিষয়ক সম্পাদক, এস এম কাইয়ুম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ রিপন সরকার প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় জনতার ঢল নেমে আসে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ