• বিনোদন

    কোন ছবির জন্য কত নিলেন শাহরুখ, অক্ষয়, আমিররা

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২১ , ৩:১৭:১৪ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    শাহরুখ, অক্ষয় ও আমির বড় তারকাদের বড় সব ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে। করোনার কারণে কিছু ছবি মুক্তি পায়নি। আবার কিছু ছবির জোরদার শুটিং চলছে। এসব ছবির জন্য বড় দাও মেরেছেন শাহরুখ, অক্ষয়, আমির, আলিয়ারা। দেখা যাক, কোন তারকা কোন ছবির জন্য কত রুপি পারিশ্রমিক পেলেন। শাহরুখ খানবলিউড সুপারস্টার শাহরুখ খানের প্রত্যাবর্তনের অপেক্ষায় তাঁর অগুনতি ভক্তরা। ২০১৮ সালে তাঁকে ‘জিরো’তে দেখা গিয়েছিল। এরপর তাঁর অভিনীত কোনো ছবি মুক্তি পায়নি। ‘জিরো’ ভালো ব্যবসা করতে পারেনি। তবুও শাহরুখের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। দীর্ঘ সময় পর ‘পাঠান’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় ফিরতে চলেছেন বলিউডের বাদশা।

    শাহরুখ খান।ইনস্টাগ্রাম
    শোনা গেছে, এই ছবিতে তাঁর ধামাকেদার কামব্যাক হতে চলেছে৷ আর এ জন্য ধামাকেদার পারিশ্রমিকও নিচ্ছেন কিং খান। বিটাউনে খবর, শাহরুখ ‘পাঠান’ ছবির জন্য ১২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

    আমির খান
    আমির খান
    কিং খানের মতোই গত কয়েক বছরে আমির খানের কোনো ছবি মুক্তি পায়নি। তাঁর অভিনীত শেষ ছবি মুক্তি পেয়েছিল ‘থাগস অব হিন্দোস্তান’। এই ছবিটির অবস্থা বক্স অফিসে শোচনীয় ছিল। আমির তাঁর আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত। এই ছবির সহপ্রযোজকও তিনি। জানা গেছে, আমির এই ছবির মুনাফা থেকে ৭০ শতাংশ নেবেন।

    আলিয়া ভাট ইনস্টাগ্রাম
    আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের একজন। ২৮ বছরের এই অভিনেত্রী একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। আগামী দিনে তাঁকে একাধিক বড় প্রকল্পে দেখা যাবে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’র মূল নায়িকা তিনি।

    বানসালির এই ছবির জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন আলিয়া। আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে প্রথমবার আলিয়া–রণবীর কাপুর জুটি দেখা যাবে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয়ের জন্য আলিয়া নিয়েছেন ১০ কোটি রুপি। এসএস রাজামৌলীর প্যান ইন্ডিয়া ছবি ‘আরআরআর’-এ অপেক্ষাকৃত ছোট একটি চরিত্রে তাঁকে দেখা যাবে। তিনি সীতার ভূমিকায় অভিনয় করছেন। আর এর জন্য আলিয়া নিয়েছেন ছয় কোটি রুপি।

    দীপিকা পাড়ুকোন
    বলিউডের সুপারস্টার নায়িকা দীপিকা পাড়ুকোনের হাতে এখন দুর্দান্ত সব প্রকল্প। এর মধ্যে তাঁর অভিনীত ‘এইটিথ্রি’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। কবির খানের এই ছবির মাধ্যমে বিয়ের পর স্বামী রণবীর সিংয়ের সঙ্গে প্রথমবার পর্দায় আসতে চলেছেন দীপিকা। ‘এইটিথ্রি’ ছবিতে তাঁকে ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে। জানা গেছে, ছবিতে তাঁর উপস্থিতি দীর্ঘ নয়। তবে চরিত্রটি অবশ্যই গুরুত্বপূর্ণ। আর এ জন্য বড় দর হাঁকিয়েছিলেন দীপিকা। ‘এইটিথ্রি’র জন্য তিনি ১৪ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। তবে আরও বড়সড় পারিশ্রমিক নিয়েছেন ‘পাঠান’ ছবির জন্য। এই ছবির জন্য দীপিকা নিয়েছেন ২৫ কোটি রুপি।

    প্রভাসছবি: ইনস্টাগ্রাম
    প্রভাস
    ‘বাহুবলী’ ছবির চূড়ান্ত সফলতার পর রাতারাতি প্রভাসের দর অনেকটা বেড়ে গেছে। তাঁর অভিনীত প্যান ইন্ডিয়া ছবি ‘রাধে শ্যাম’ মুক্তির অপেক্ষায়। এই ছবির জন্য তিনি নিয়েছেন ৮০ কোটি রুপি। জানা গেছে, এই ছবির লাভ থেকে ১০ শতাংশ প্রভাসের পকেটে যাবে।

    অক্ষয় কুমার
    এই মুহূর্তে অক্ষয় কুমারের মতো ব্যস্ত তারকা খুঁজে পাওয়া দুষ্কর। তাঁর দরও আকাশছোঁয়া। রোহিত শেঠির ‘সূর্যবংশী’ ছবিতে অক্ষয়ের পারিশ্রমিক ফাঁস হয়েছিল। জানা গেছে, এই ছবিতে অভিনয়ের জন্য তিনি নিয়েছেন ১০০ থেকে ১১০ কোটি রুপি। তবে এখানেই শেষ নয়, ‘সূর্যবংশী’ ছবির মোট লাভের ৩০ শতাংশ দাবি করেছেন এই বলিউড সুপারস্টার।

    রণবীর সিংছবি: ইনস্টাগ্রাম
    রণবীর সিং
    বলিউডের ‘হিট মেশিন’ বলা হয় রণবীর সিংকে। ছবিপ্রতি তাঁর পারিশ্রমিক বেড়েই চলেছে। ‘এইটিথ্রি’ ছবির জন্য এই সুপারস্টার ৫০ কোটি রুপি নিয়েছেন বলে খবর। তাঁর স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এই ছবির সহপ্রযোজক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ