• আমার দেশ

    কৃষ্ণপুর সমাজকল্যান সংঘের ইফতার মাহফিল সম্পন্ন

      প্রতিনিধি ১ মে ২০২২ , ৩:২৬:২৩ প্রিন্ট সংস্করণ

    এ এইচ সবুজঃশাহরাস্তি সূচীপাড়া দক্ষিণ ইউনিয়ন এর কৃষ্ণপুর গ্রামের অন্যতম সংগঠন কৃষ্ণপুর সমাজকল্যান সংঘের কোরআনে হাফেজ সংবর্ধনা ও ইফতার অনুষ্ঠান ২০২২ সম্পন্ন হয়েছে।শনিবার (৩০এপ্রিল) কৃষ্ণপুর গ্রামের নূরানী তা’আলীমুল কোরআন মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দুইজন হাফেজকে পবিত্র কোনআন শরীফ ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

    অনুষ্ঠানে গ্রামের প্রবাসী ও প্রয়াত ব্যক্তিতের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতের পর প্রায় আড়াইশ রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করে সংগঠন কর্তৃপক্ষ।
    কৃষ্ণপুর সমাজকল্যান সংগঠনের পরিচালক জাহিদ কবির বলেন, কৃষ্ণপুর সমাজকল্যান সংঘ একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। প্রতিষ্ঠাকালীন সময় থেকে আপনাদের সহযোগিতা ও ভালোবাসায় এই সংগঠন মানবতার কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

    আমরা প্রতি বছরের ন্যায় এ বছর ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও নতুন হাফেজদের সংবর্ধনা দিয়েছি।আমি সংগঠনের পক্ষ থেকে এলাকাবাসী ও প্রবাসীদের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।ধন্যবাদ জানাই আমার সংগঠনের সদস্যদের যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের আয়োজনটি সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে।এসময় উপস্থিত ছিলেন কৃষ্ণপুর সমাজকল্যান সংঘের সহকারী পরিচালক মামুনুর রশীদ, প্রচার সম্পাদক আছেম বিল্লাহ,অর্থ সম্পাদক জোবায়ের পলাশ ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ