• আইন ও আদালত

    কুষ্টিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাতভর সাঁড়াশি অভিযানে ফেনসিডিল সহ আটক-২

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২২ , ২:৩৫:১৪ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া দৌলতপুর আল্লাহ-র দর্গার জয়ভোগা গ্রামে ২৯/০৮/২০২২ তারিখে,রাত ৪.৩০ হতে ৫ টা পর্যন্ত কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাঁড়াশি অভিযানে ফেন্সিডিল উদ্ধার সহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বলে জানা যায় । গ্রেফতারকৃত আসামিরা হলেন, সজিবুর রহমান (৩৫), পিতা উদ্দিন, মাতাঃ জাহানারা খাতুন,মাঝদিয়াড়এবং রনি (৩০), পিতাঃ ইয়াদ আলী, মাতা রিনা বেগম, গ্রাম কোলদিয়াড় কান্দিপাড়া, উভয় সাং ৪ নং মরিচা ইউনিয়ন, দৌলতপুর, কুষ্টিয়া। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া শাখার দেয়া তথ্য মতে জানা যায় ২৯/০৮/২০২২ ইং তারিখে রাতভর দৌলতপুরে অভিযান চলমান ছিলো ।

    গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন , আল্লাহর দর্গা , জয়ভোগা গ্রামস্থ জাহিদ এর মুদি দোকানের সামনে পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপরে ভারতীয় অবৈধ ফেন্সিডিল বেচাকেনা হচ্ছে, সেখানে অভিযান করে ভারতীয় অবৈধ ফেন্সিডিল সহ ২ জনকে গ্রেফতার করা হয় । এ অভিযান পরিচালনা করেন কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস আই শেখ আবুল কাশেম , এস আই সানোয়ার হোসেন ও সর্ব সিপাহী গণ ।কুষ্টিয়া দৌলতপুর থানাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়, মামলা নং-৮৪,তারিখ-২৯/০৮/২০২২,ধারাঃমাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ সনের, ৩৬(১) সারনীর ১৪(খ) ও ৪১, আসামী সজিব ও রনি দীর্ঘ দিন ধরে গোপনে মাদকের ব্যবসা করে আসছিলেন ।

    ধৃত আসামী সজিব ও রনি-এদের বিষয়ে খোঁজ খবর নিয়ে জানা যায়, সজিব স্থানীয় প্রত্যেকের কাছে একজন নামকরা মাদক ব্যবসায়ী নামে পরিচিত, কি ব্যবসা করেন সেটা সজিবের এলাকার কেউ জানতোনা । সজিব ও তার চাচা একরাম মাষ্টারের দেয়া তথ্য মতে, সজিব থাকতো সাতক্ষীরা ভোমরা ( দিনাজপুর ) , যশোর, বেনাপোল, চুয়াডাঙ্গা দর্শনা, এসব বর্ডার অঞ্চল । সজিবের এলাকার লোকজন বলেন, সজিব এত দ্রুত আলাদ্দীনের চেরাগ পেলো কেমন করে, এ মাদকের মামলা হওয়ার পর স্থানীয় জনমনে নানান গুঞ্জন চলছে, এমন কিছু আলোচনা চলছে একরামুল হক (মাষ্টারের) কাছে সজিবের সব মাদক ও স্বর্ণ চোরাচালনের অর্থ জমা থাকে।

    এস,আই সানোয়ার ও এস,আই শেখ আবুল কাশেম এদের সামনে সজিবের চাচা একথাও বলেন, আমার ভাতিজা সজিব সে মাদকের ব্যবসা করুক ও স্বর্ণের ব্যবসা করুক এতে আপাদের কি সমস্যা! এ কথা হয় সজিবের বিষয়ে নানান তথ্যের বিষয়ে কথা প্রসঙ্গে। আসামী সজিবের চাচা কোলদিয়াড় মডেল মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক একরামুল হকের সাথে মোবাইল ফোনে কথা বল্লে তিনি বলেন, আমার ভাতিজার যত অর্থ সম্পত্তি সে কষ্ট করে তৈরি করেছে, সে যে রাস্তায় করুক তাতে আপনাদের সমস্যা কি! আপনি কিসের সাংবাদিক! আপনার মত সাংবাদিক বহুত দেখেছি, দেখি আপনি আমার ভাতিজার, আমার কি করতে পারেন ও অশ্লীল ভাষায় কথা বলেন। আমি প্রধান শিক্ষক একটি প্রতিষ্ঠানের, আমি ৮০০ ছেলেপেলের মালিক,আরো বলেন আমার ভাতিজা ও ছেলেপেলে জা খুশি তাই করবে,

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ