• Uncategorized

    কুষ্টিয়া পৌর কাউন্সিলর রেখার নামেই উঠলো টাকা নেওয়ার অভিযোগ!

      প্রতিনিধি ২১ এপ্রিল ২০২১ , ৫:৩৩:৫৮ প্রিন্ট সংস্করণ

    রাসেল আহম্মেদ -কুষ্টিয়া প্রতিনিধি ঃ

    কুষ্টিয়া পৌর কাউন্সিলর রেখার নামে উঠলো নগদ টাকা। দায় নিতে নারাজ তিনি, এখন ভুক্তভোগের কি হবে? নির্বাচনের মাত্র ৩ মাস পূর্ণ হতে না হতেই অস্বত উদ্দেশ্য হাসিলের অভিযোগ উঠেছেন কুষ্টিয়া পৌরসভার ১৩,১৪ ও ১৫ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরিদা আফরিন রেখার বিরুদ্ধে। কতিপয় এই মহিলা কাউন্সিলর জনপ্রতিনিধিত্বের সুযোগে মেতে উঠেছেন অস্বত উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষে। কাউন্সিলর রেখার নামে ভুক্তভোগিদের দুই বছরের ৭৫০০ টাকার পন্য প্যাকেজ দেওয়ার নাম করে অসহায় ও হতদরিদ্র ব্যক্তিদের কাছ থেকে নগদ অর্থ নিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

    সুত্রে জানা যায়, কুষ্টিয়া পৌরসভার ১৩,১৪ ও ১৫ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরিদা আফরিন রেখা তার নিজস্ব ব্যক্তি যার নাম মোছাঃ আন্নিয়া খাতুন (অনিতা) স্বামী সাজ্জাদ হোসেন কে ব্যবহার করে। অসহায় ও হতদরিদ্রতার সুযোগে দুই বছর মেয়াদী চাল, ডাল, ময়দা, চিনি, তেল দেওয়ার নামে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি কুষ্টিয়া পৌরসভার ১৪ নং ওয়ার্ড জুগিয়া মন্ডলপাড়া এলাকায়।

    ভুক্তভোগিরা হলেন, ১. মোছাঃ বেগম (৬০) স্বামী মৃত আব্দুল কুদ্দুস তার কাছ থেকে নেওয়া হয়েছে ১৩০০ টাকা ২. রাবেয়া খাতুনের (৫৫) কাছ থেকে নেওয়া হয়েছে ১২০০ টাকা। ৩. আনোয়ারা খাতুন (৬৫) স্বামী মৃত সাবের আলী যার কাছ থেকে নেওয়া হয় ১৫০০ টাকা। একই স্থানের আলেয়া বেগম (৪০) স্বামী কামরুল ইসলাম তিনি দেন ১৫০০ টাকা। একজন অন্ধ বৃদ্ধা মহিলা জালিমা বেগম (৭০) লোভ লালসায় ফেলে তার কাছ থেকে নেওয়া হয় ১০০০ টাকা। এমন জানা অজানা আনুমানিক ৪০ থেকে ৫০ জনের কাছ থেকে আনুমানিক লক্ষাধিক টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে।

    এলাকাবাসীরা বলছে তিনি নাকি বড় বড় নেতাদের সাথে চলাফেরা করেন। তাদের ছত্রছায়াতেই সমাজের এমন অপরাধমূলক কাজে সামিল হয়েছেন বলে জানান তারা। এই বিষয়ে আগামী পর্বে বিস্তারিত তুলে ধরা হবে।এই বিষয়ে কাউন্সিলর রেখার সাথে কথা বল্লে তিনি বলেন, এলাকার বড় বড় নেতা ও মান্য ব্যক্তিরা আমার বিষয়ে জানেন। আমি সরাসরি কারোর কাছ থেকে টাকা পয়সা নেই নি। আমি তাদের কে টাকা ফেরৎ দিতে বলেছি।এই বিষয়ে প্যানেল মেয়র -১ ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন উদ্দিনের সাথে কথা বল্লে তিনি জানান, আমি বিষয়টি শুনেিেছ, তাকে দেখে মনে হয়না যে তিনি এমন প্রকৃতির। বিষটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

    চলমান পর্ব-১

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ