• খুলনা বিভাগ

    কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে মোল্লাতেঘরিয়া একক সমর্থিত প্রার্থী মোঃ আব্দুল হাই।

      প্রতিনিধি ১ নভেম্বর ২০২১ , ৪:২৩:২০ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    আগামী কাল আসছে কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের উপ-নির্বাচনের কানাঘুষা ততই বাড়ছে।এবারের উপ-নির্বাচনের ২১ নং ওয়ার্ডের মোল্লাতেঘরিয়া একক সমর্থিত প্রার্থী হিসেবে এলাকাবাসী সমর্থন দিয়েছেন মোঃ আব্দুল হাই কে। সোমবার (০১ নভেম্বর ) মোল্লাতেঘরিয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশে বাড়ির উঠানে সন্ধা ৬ ঘটিকার সময় এলাকা ভিত্তিক সমর্থিত প্রার্থী হিসেবে আব্দুল হাই কে সমর্থন করেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

    এই ওয়ার্ডের উন্নয়নের চিত্র ধারা একক বন্ধনে আবদ্ধ করতে প্রায়াত কাউন্সিলর আব্দুল হাই এই ওয়ার্ড ডিজিটাল রুপে রূপান্তরিত করার জন্য এবারের ভোটে সমর্থিত প্রার্থী হিসেবে এলাকাবাসী একযোগে কাজ করবে বলে জানান।প্রয়াত মোঃ আব্দুল হাই পাশে থেকে ২১ নং ওয়ার্ডের উপ নির্বাচনে তার পাশে থেকে এই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকেই এই ২১নং ওয়ার্ডের কমিশনার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী।

    অনেকেই জানান আজকের এই এলাকা ভিত্তিক মহাসমাবেশ দেখেই বোঝা যায় আমাদের মোঃ আব্দুল হাই কিন্তু আমাদের কে ও ভোট দিয়ে জয় যুক্ত করে আনবো। মোল্লাতেঘরিয়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম ও 21 নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ জালাল উদ্দিন। সহ এলাকার গগণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ